বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Yusuf Pathan: ‘ভোটে জিতিয়েছি, এখনও এলেন না’ ইউসুফকে বহরমপুরে আসার পরামর্শ হুমায়ূনের

Yusuf Pathan: ‘ভোটে জিতিয়েছি, এখনও এলেন না’ ইউসুফকে বহরমপুরে আসার পরামর্শ হুমায়ূনের

‘ভোটে জিতিয়েছি, এখনও এলেন না’ ইউসুফকে বহরমপুরে আসার পরামর্শ হুমায়ূনের

রেজিনগরের ফরিদপুরে নবাব সিরাজউদ্দৌলার সেনাপতি মীরমদনের মৃত্যু দিবস উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুমায়ূন কবীর। সেখানে বক্তব্য রাখতে গিয়ে ইউসুফ পাঠানের প্রসঙ্গ তুলে হুমায়ূন জানান, ভোটের ফল ঘোষণা হওয়ার পরে ৫ তারিখ গুজরাটে চলে গিয়েছেন ইউসুফ পাঠান।

লোকসভা নির্বাচনে এবার বহরমপুরে কংগ্রেস নেতা অধীর চৌধুরীকে হারিয়ে জয়ী হয়েছেন প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠান। তবে তাঁকে প্রার্থী করার পরেই বহিরাগত বলে বারবার আক্রমণ করেছিল বিরোধীরা। এমনকী তিনি জয়ী হলেও এলাকায় যে তাঁকে সব সময় পাওয়া যাবে না তা নিয়ে আগেই আশঙ্কা প্রকাশ করেছিলেন তারা।  তবে দেখা যাচ্ছে, লোকসভা নির্বাচনে জয়ের পর থেকে এখনও পর্যন্ত বহরমপুরে আসেননি তৃণমূল সাংসদ। আর এবার এই নিয়ে প্রশ্ন তুললেন দলেরই বিধায়ক হুমায়ূন কবীর। তাঁর পরামর্শ, ইউসুফ জয়ী হয়েছেন। এবার তাঁর উচিত এলাকায় ঘুরে মানুষের সঙ্গে কথা বলা।

আরও পড়ুন: জমি দখলের অভিযোগে পুরসভার নোটিশ ইউসুফ পাঠানের বিরুদ্ধে, আদালতে গেলেন TMC সাংসদ

রেজিনগরের ফরিদপুরে নবাব সিরাজউদ্দৌলার সেনাপতি মীরমদনের মৃত্যু দিবস উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুমায়ূন কবীর। সেখানে বক্তব্য রাখতে গিয়ে ইউসুফ পাঠানের প্রসঙ্গ তুলে হুমায়ূন জানান, ভোটের ফল ঘোষণা হওয়ার পরে ৫ তারিখ গুজরাটে চলে গিয়েছেন ইউসুফ পাঠান। তারপর তিনি আর এখানে আসেননি। হুমায়ূনের বক্তব্য, তাঁকে এলাকার মানুষ ভোটে জিতেছেন। এখন নিজের এলাকায় এসে মানুষের সঙ্গে কথা বলে তাদের চাওয়া পাওয়া জানা উচিত ইউসুফের।

হুমায়ূনের দাবি, ভোটারদের অনেকেই তাঁকে জিজ্ঞেস করছেন ইউসুফ কবে এখানে আসবেন। সেই প্রশ্ন শুনতে শুনতে কার্যত হুমায়ূন যে বিরক্ত হয়ে গিয়েছেন সে কথাও এদিনের অনুষ্ঠানে প্রকাশ করেন। তাঁর বক্তব্য, কেন তিনি ভোটারদের এ বিষয়ে জবাবদিহি করবেন। এ প্রসঙ্গেই এদিন আবারও জেলায় দলের একাধিক নেতৃত্বকে আক্রমণ করেছেন ভরতপুরের বিধায়ক। তিনি বলেন, তিনি এমন একটা জেলায় বাস করেন যেখানে দলের কাউকে তিনি পাশে পান না। সকলেই তাঁকে পিছন থেকে ছুরি মারেন। রেজিনগর বিধানসভা এলাকায় ঠিকমতো উন্নয়ন হয়নি বলেও অভিযোগ তোলেন। এরজন্য সেখানকার বিধায়ক রবিউল আলম চৌধুরীকে নিশানা করে হুমায়ূন বলেন, বিধায়ককে সব কাজে পাওয়া যায় না। 

যদিও হুমায়ুনের অভিযোগ প্রসঙ্গে রবিউল জানিয়েছেন, লোকসভার অধিবেশন শুরু হবে। ৩ জুলাই অধিবেশন শেষ হওয়ার পর নিজের সাংসদ এলাকায় আসবেন ইউসুফ পাঠান। এর পাশাপাশি তিনি আরও জানান, যে তিনি সবসময় এলাকার মানুষের পাশে থেকেছেন। এলাকার উন্নয়ন করেছেন। এখানে পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে। অন্যদিকে, কংগ্রেস হুমায়ূনের মন্তব্যকে সমর্থন করেছেন। তাদের বক্তব্য, ইউসুফ পাঠান এলাকায় আসবেন কিনা তা নিয়ে আগে থেকেই মানুষের মধ্যে প্রশ্ন ছিল। এখন দলেই সেই প্রশ্ন উঠেছে।

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Texas Super Kings-র স্কোর 12/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.