বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আদালত থেকে তুলে নিয়ে গিয়ে স্ত্রীর মুখে অ্যাসিড ঢাললেন স্বামী
ধৃত সরিফউদ্দিন মণ্ডল।
ধৃত সরিফউদ্দিন মণ্ডল।

আদালত থেকে তুলে নিয়ে গিয়ে স্ত্রীর মুখে অ্যাসিড ঢাললেন স্বামী

  • মঙ্গলবার আদালতে এসে স্ত্রীকে জোর করে একটি গাড়িতে তোলেন অভিযুক্ত স্বামী। এর পর রানাঘাটের নবারুণ সংঘের মাঠে নিয়ে যান গাড়িটি।

ভরা আদালত থেকে তুলে নিয়ে গিয়ে স্ত্রীর মুখে অ্যাসিড ঢালার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনা রানাঘাটের। অভিযুক্ত সরিফউদ্দিন মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর জখম স্ত্রী সোনিয়ারি মণ্ডলের চিকিৎসা তলছে মহকুমা হাসপাতালে।

আক্রান্ত বধূর বাড়ি নদিয়ার তাহেরপুরে। তিনি জানিয়েছেন, ৬ বছর আগে তাঁর বিয়ে হয়। বিয়ের পর থেকেই শুরু হয় নির্যাতন। কাজকর্ম কিছু করেন না তাঁর স্বামী সরিউদ্দিন মণ্ডল। সংসার চলে বাপের বাড়ির পয়সায়। অত্যাচার চরমে পৌঁছলে তিন মাস আগে ছেলেকে সঙ্গে নিয়ে বাপের বাড়ি চলে আসেন তিনি। এর পর ছেলেকে এসে জোর করে নিয়ে যান স্বামী। এরই মধ্যে বিবাহবিচ্ছেদের মামলা করার সিদ্ধান্ত নেন বধূ। তার শুনানির জন্য মঙ্গলবার আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল সরিফউদ্দিনের।

মঙ্গলবার আদালতে এসে স্ত্রীকে জোর করে একটি গাড়িতে তোলেন অভিযুক্ত স্বামী। এর পর রানাঘাটের নবারুণ সংঘের মাঠে নিয়ে যান গাড়িটি। সেখানে স্ত্রীর মুখে অ্যাসিড ঢেলে দেন অভিযুক্ত। ওই গাড়িকে অনুসরণ করছিলেন সোনিয়ারির পরিবারের সদস্যরা। মেয়েকে বাঁচাতে গিয়ে অ্যাসিড লাগে তরুণীর মা ও কাকার দেহেও।

অ্যাসিডে দগ্ধ বধূকে সঙ্গে সঙ্গে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে তাঁর চিকিৎসা চলছে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন