বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Raiganj: মদ খেও না! ২৫ বছরের স্ত্রীর যৌনাঙ্গে রড ঢুকিয়ে খুনের চেষ্টা স্বামীর
রায়গঞ্জে স্ত্রীর উপর পাশবিক নির্যাতনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। প্রতীকী ছবি। (AP Photo) (AP)

Raiganj: মদ খেও না! ২৫ বছরের স্ত্রীর যৌনাঙ্গে রড ঢুকিয়ে খুনের চেষ্টা স্বামীর

  • ওই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত স্বামী আমিরুল হক সহ পাঁচজনের বিরুদ্ধে রায়গঞ্জ মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযোগ পাওয়ার পর থেকেই নড়েচড়ে বসেছে। বিভিন্ন জায়গায় অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

রোজই মদ খেয়ে বাড়ি ফিরতেন স্বামী। আর সেই মদ খাওয়ারই প্রতিবাদ করেছিলেন স্ত্রী। আর তার জেরেই স্ত্রীর উপর পাশবিক অত্যাচারের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এমনকী শ্বশুরবাড়ির লোকজনও সেই অত্যাচারে শামিল হতেন বলে অভিযোগ। ২৫ বছরের ওই বধূর যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হত বলে অভিযোগ। উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানার শীতগ্রাম গ্রাম পঞ্চায়েতের পানিশালা সংলগ্ন চোপড়া গ্রামের ঘটনা। ওই বধূকে অসুস্থ অবস্থায়  রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বধূর বাবার বাড়ির অভিযোগ দিনের পর দিন তাঁদের মেয়ের উপর অমানুষিক অত্যাচার করা হয়। এনিয়ে বারণ করেও কোনও লাভ হয়নি। পরিস্থিতি এতটাই ভয়াবহ হয়ে গিয়েছে যে হাসপাতালে ভর্তি করতে বাধ্য হতে হয়েছে। এদিকে নারী নির্যাতনের এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আপাতত ওই বধূর শারীরিক অবস্থা স্থিতিশীল।

এদিকে ওই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত স্বামী আমিরুল হক সহ পাঁচজনের বিরুদ্ধে রায়গঞ্জ মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযোগ পাওয়ার পর থেকেই নড়েচড়ে বসেছে। বিভিন্ন জায়গায় অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। কিন্তু অভিযুক্তরা ইতিমধ্য়ে গা ঢাকা দিয়েছে। পুলিশ তাদের খোঁজ চালাচ্ছে।  

বন্ধ করুন