বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌আমার ওপর অত্যাচার চালাত চন্দনার স্বামী ও শাশুড়ি-গাড়ির চালক
চন্দনা বাউড়ি
চন্দনা বাউড়ি

‌আমার ওপর অত্যাচার চালাত চন্দনার স্বামী ও শাশুড়ি-গাড়ির চালক

  • বাঁকুড়ার বিজেপির তরফে জানানো হয়েছে, কে কৃষ্ণ কুণ্ডু, কে তাঁর স্ত্রী, সেটা জেনে বিজেপি কী করবে।

তাঁর সঙ্গে শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির সম্পর্ক নিয়ে নানা কথা উঠেছে। এবার নিজেই মুখ খুললেন চন্দনার গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডু। উল্লেখ্য, কিছুদিন আগেই চন্দনার সঙ্গে তাঁর গাড়ির চালকের বিয়ের খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়াও ছড়িয়ে পড়ে। যদিও বিয়ের কথাটি সত্যি নয় বলেই জানান বিজেপি বিধায়ক।

চন্দনার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর সবচেয়ে বেশি সরব হয়েছিলেন কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা। তাঁর অভিযোগ, তাঁর স্বামী দিনরাত শুধু চন্দনা বন্দনা করছে। চন্দনাই তাঁর স্বামীকে মদের নেশা ধরিয়েছে। তিনটে জীবন নষ্ট করে দিয়েছে ওই চন্দনাই। কিছুদিন আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন গাড়ির চালক। হাসপাতালে ভর্তি থাকার সময়ও বেডে শুয়েই চন্দনার সঙ্গে সংসার পাতার কথা শোনা গিয়েছিল কৃষ্ণের মুখে। কিছু এবার অন্য সুর শোনা গেল কৃ্ষ্ণের গলায়। সম্প্রতি চন্দনার গাড়ির চালক জানিয়েছেন, চন্দনার স্বামী ও শাশুড়ি তাঁর ওপর অত্যাচার করত। হাতের পোড়া দাগটা তো আর বেশিদিন হয়নি। এখনও রয়েছে।

তবে চন্দনা ও তাঁর পরিবারের বিরুদ্ধে যাই অভিযোগ উঠুক না কেন, এই সব ঘটনা গায়ে মাখতে চাইছে না বিজেপি। বাঁকুড়ার বিজেপির তরফে জানানো হয়েছে, কে কৃষ্ণ কুণ্ডু, কে তাঁর স্ত্রী, সেটা জেনে বিজেপি কী করবে। কৃষ্ণের স্ত্রী তো বরাবরই মুড়ি ভাজেন। সেটা জেনে আমাদের কী। তবে কৃষ্ণের সাম্প্রতিক বক্তব্য সম্পর্কে বিজেপি বিধায়কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বন্ধ করুন