বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident in Howrah: বাইক থেকে ছিটকে ৩০ ফুট নিচে পড়ে মৃত্যু দম্পতির, মর্মান্তিক দুর্ঘটনা ডোমজুড়ে
মৃত্যু দম্পতির

Road accident in Howrah: বাইক থেকে ছিটকে ৩০ ফুট নিচে পড়ে মৃত্যু দম্পতির, মর্মান্তিক দুর্ঘটনা ডোমজুড়ে

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতি হাওড়ার ইছাপুরে পুজো দেখার জন্য এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকেই পাকুরিয়া এলাকার বাড়িতে ফিরছিলেন রাত্রি বারোটা নাগাদ। সেই সময় ব্রিজ থেকে নামার সময় কোনওভাবে বাইকের সঙ্গে গার্ডওয়ালে ধাক্কা লাগে।

মর্মান্তিক পথ দুর্ঘটনা হাওড়ায়। সেতুর উপর দিয়ে বাইকে করে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ৩০ ফুট নিচে পড়ে দম্পতি। ঘটনায় মৃত্যু হয়েছে ওই দম্পতির। ঘটনাটি ঘটেছে গতকাল গভীর রাতে হাওড়ার ডোমজুড় থানার সলপ এলাকায়। মৃত দম্পতির নাম হল প্রসেনজিৎ সিংহ এবং তার স্ত্রী তনুশ্রী সিংহ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই দুই পরিবারে শোকের ছায়া নেমেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতি হাওড়ার ইছাপুরে পুজো দেখার জন্য এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকেই পাকুরিয়া এলাকার বাড়িতে ফিরছিলেন রাত্রি বারোটা নাগাদ। সেই সময় ব্রিজ থেকে নামার সময় কোনওভাবে বাইকের সঙ্গে গার্ডওয়ালে ধাক্কা লাগে। এর পরে নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী-স্ত্রী দুজনেই বাইক থেকে ছিটকে ৩০ ফুট নিচে পড়ে যান। রাতে টহলদারি পুলিশ তাদের আশঙ্কাজনক অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, বাইকের গতি স্বাভাবিকের থেকে অনেক বেশি থাকার ফলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তবে বাইক চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ। ময়নাতদন্তের পর তাদের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

অন্যদিকে, গতকাল রাতে বাঁকুড়ার ৬০ নম্বর জাতীয় সড়কের দুটি বাইকের সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। আরও দুজনের চিকিৎসা চলছে হাসপাতালে। তাদের অবস্থা আশঙ্কাজনক। পুরো বিষয়টি খতিয়ে দেখছে বাঁকুড়া থানার পুলিশ।

বন্ধ করুন