বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sandeshkhali Update: শাহজাহান বাহিনীর হাতে নৃশংসভাবে খুন হয়েছিলেন স্বামী, ৫ বছর পর মুখ খুললেন স্ত্রী

Sandeshkhali Update: শাহজাহান বাহিনীর হাতে নৃশংসভাবে খুন হয়েছিলেন স্বামী, ৫ বছর পর মুখ খুললেন স্ত্রী

প্রতীকী ছবি

২০১৯ সালের ৮ জুন সন্দেশখালির হাটগাছিতে খুন হন ৩ জন বিজেপি কর্মী। বিজেপির যদিও দাবি নিহতের সংখ্যা ৫। ২টি দেহ সরিয়ে ফেলেছে পুলিশ। সেদিন খুন হন বিজেপি কর্মী প্রদীপ মণ্ডল। তার পর থেকেই ঘরছাড়া তাঁর স্ত্রী পদ্মা।

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল পুলিশ। তার পর ভেড়ির মাঝখানে পাশবিক নির্যাতন করে স্বামীকে খুন করে তৃণমূলের দুষ্কৃতীরা। সেই ঘটনার পর থেকে বাড়ি ছাড়া নিহত বিজেপি কর্মী প্রদীপ মণ্ডলের স্ত্রী পদ্মা। কী ভাবে স্বামীকে শাহজাহানের বাহিনী খুন করে, তার বর্ণনা দিতে গিয়ে গলা আটকে আসে তাঁর। ওই মামলায় পরে চক্রান্ত করে শাহজাহানের নাম পুলিশ বাদ দিয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি।

আরও পড়ুন: জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের এফআইআর

২০১৯ সালের ৮ জুন সন্দেশখালির হাটগাছিতে খুন হন ৩ জন বিজেপি কর্মী। বিজেপির যদিও দাবি নিহতের সংখ্যা ৫। ২টি দেহ সরিয়ে ফেলেছে পুলিশ। সেদিন খুন হন বিজেপি কর্মী প্রদীপ মণ্ডল। তার পর থেকেই ঘরছাড়া তাঁর স্ত্রী পদ্মা। গত ৫ বছর ধরে গোপন ঠিকানায় দিন গুজরান করছেন তিনি। বুধবার প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন নিহত বিজেপি কর্মীর স্ত্রী।

এদিন পদ্মাদেবী বলেন, ‘জামাই ষষ্ঠীর দিন শেখ শাহজাহানের নেতৃত্বে আড়াই তিন হাজার লোকের জমায়েত হয়। আমাদের বাড়িতে সশস্ত্রভাবে আক্রমণ করে দুষ্কৃতীরা। সেখানে সন্দেশখালি থানার ৪ জন পুলিশকর্মী উপস্থিত ছিলেন। তাঁরাই এসে বাড়ির সমস্ত পুরুষকে ডেকে বার করে। দুষ্কৃতীরা তাদের মারতে মারতে জলকরের (ভেড়ি) মাঝখানে নিয়ে যায়। নির্মম অত্যাচার করে আমার স্বামী প্রদীপ মণ্ডলকে খুন করা হয়। তাঁর শরীরে ৮টা গুলি করেছিল। চোখের মধ্যেও গুলি করেছিল। তাঁর শরীরে সর্বাঙ্গে তরোয়াল, দা ও ভোজালির কোপ ছিল। পুলিশ প্রশাসনের সম্পূর্ণ সহযোগিতায় শেখ শাহজাহান, কাজের মোল্লা, আখের আলি গায়েনের নেতৃত্বে বীভৎস – নির্মম নির্যাতন করে আমার স্বামীকে দুষ্কৃতীরা খুন করে’।

আরও পড়ুন: কলকাতা পুরসভার হলুদ লাইনকে থোরাই কেয়ার, নতুন করে বসে পড়ল হকাররা

ওই দিন ন্যাজাটে তৃণমূলের একটি মিছিলের পর এলাকায় উত্তেজনা ছড়ায়। অভিযোগ, বৈঠকের পর এলাকায় মিছিল করে তৃণমূল। তখনই বাড়ি থেকে বিজেপি নেতাদের ডেকে ডেকে বার করে খুন করে শাহজাহান বাহিনী। মোট ৫ জনকে খুন করা হয় বলে অভিযোগ। এর মধ্যে প্রদীপ মণ্ডল, তপন মণ্ডল ও সুকান্ত মণ্ডের দেহের হদিশ মেলে। শংকর মণ্ডল ও দেবদাস মণ্ডল আজও নিখোঁজ।

 

বাংলার মুখ খবর

Latest News

মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের সৌরভ অতীত, 'নতুন শুরু' অনিন্দিতার, শুভেচ্ছা এল প্রাক্তন স্বামী গৌরবের তরফে! রায়গঞ্জে দেবের সামনে চেয়ার ছোঁড়াছুড়ি চলল, কেন এমন ঘটল?‌ সামলালেন নেতা বাংলার ৪২এ কতগুলি আসন দখলের টার্গেট সেট শাহের? ২য় দফার আগে তুলে ধরলেন শাহি-অঙ্ক ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়? 'মোদানির ক্লিনচিট পরেও সেবির তদন্তে ফাঁস আদানি মেগাস্ক্যাম’, কমিটি গড়বে কংগ্রেস পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন সুমন কাঞ্জিলাল, বেজায় চটল বিজেপি

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.