বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাজের চাপে স্ত্রী'র বায়না সহ্য হয়নি, তাই খুন, জেরায় দাবি কাঁকসার বিপ্লবের
কাজের চাপে স্ত্রীর বায়না সহ্য হয়নি, তাই খুন, জেরায় স্বীকার বিপ্লবের
কাজের চাপে স্ত্রীর বায়না সহ্য হয়নি, তাই খুন, জেরায় স্বীকার বিপ্লবের

কাজের চাপে স্ত্রী'র বায়না সহ্য হয়নি, তাই খুন, জেরায় দাবি কাঁকসার বিপ্লবের

কাঁকসায় স্ত্রীকে কুকুরের বকলেস গলায় জড়িয়ে খুনের কথা স্বীকার অভিযুক্তের

কাঁকসায় কুকুরের বকলেস গলায় পেঁচিয়ে স্ত্রী'কে খুনের ঘটনায় পুলিশি জেরায় অভিযুক্ত স্বামীর কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে। স্ত্রী'র গলায় কুকুরের বকলেস পেঁচিয়ে খুনের কথা কবুল করে নিয়েছেন অভিযুক্ত। খুনের কারণ হিসেবে কাজের অত্যধিক চাপের মধ্যে স্ত্রী'র বায়নাকেই কাঠগড়ায় তুলেছেন অভিযুক্ত স্বামী বিপ্লব পারিয়াদ। 

 পুলিশি জেরায় অভিযুক্ত স্বামীর দাবি, কাজের চাপের মধ্যে স্ত্রী'র নানা ধরনের বায়নায় অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। কাজের অত্যধিক চাপের মধ্যেও স্ত্রী'র চাহিদা মেটাতে হিমশিম খাচ্ছিলেন। সে কারণে মেজাজ হারিয়ে ভুলবশত স্ত্রী'কে খুন করেছেন বলে দাবি করেছেন। তবে অভিযুক্তের সমস্ত দাবি খারিজ করে দিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা। তাঁদের অভিযোগ, মেয়ের উপরে নতুন ফ্ল্যাট কেনার জন্য টাকা দিতে চাপ তৈরি করছিলেন জামাই। টাকা চেয়ে না পেয়েই তাঁদের মেয়েকে খুন করা হয়েছে বলে দাবি করা হয়েছে।

প্রসঙ্গত, রবিবার রাতে স্ত্রী ঈপ্সা প্রিয়দর্শিনীকে খুন করে থানায় আত্মসমর্পণ করে দুর্গাপুরের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের উচ্চপদস্থ আধিকারিক বিপ্লব পারিয়াদ। এরপরই কাঁকসা থানার পুলিশ তাঁকে গ্রেফতার করে। আদতে ওড়িশার কটকের বাসিন্দা বিপ্লব পরিয়াদ কর্মসূত্রে স্ত্রী'র সঙ্গে দুর্গাপুরে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন।

বন্ধ করুন