বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: কন্যাসন্তান জন্ম দেওয়ায় স্ত্রীর চুল কেটে ন্যাড়া করে দিলেন স্বামী
 প্রতীকী ছবি।

Murshidabad: কন্যাসন্তান জন্ম দেওয়ায় স্ত্রীর চুল কেটে ন্যাড়া করে দিলেন স্বামী

  • স্বামীর এই অমানসিক অত্যাচারের প্রতিবাদ জানাতে পুলিশের দ্বারস্থ হন রাকিয়া। থানার সামনে চিৎকার করে তাঁকে বলতে শোনা যায়, ‘‌আমি চাই, আমার স্বামীকে কঠোর শাস্তি দেওয়া হোক। আমার সঙ্গে যা ঘটেছে, তা অন্য কারও সঙ্গে ঘটুক সেটা চাইছি না।’‌

সম্প্রতি তৃতীয়বার কন্যাসন্তান হওয়ায় এক দিনের মাথাতেই গলা টিপে হত্যার করেন বাবা। এবার আরেক বর্বরতার ছবি সামনে এল। কন্যাসন্তান জন্ম দেওয়ায় স্ত্রী মাথার চুল কেটে ন্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ায়। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ার সালুয়া গ্রামে। রাকিয়া বিবি নামে এক মহিলা কন্যাসন্তান জন্ম দেওয়ায় তাঁর স্বামী আব্দুল্লাহ শেখ তাঁকে খুব মারধর করে। এখানেই শেষ নয়। এরপর রাকিয়ার মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে ন্যাড়া করে দেওয়া হয়। আব্দুল্লাহ যখন তাঁর স্ত্রীর ওপর এই নির্যাতন চালাচ্ছেন, তখন গোটা দৃশ্যই দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেছেন রাকিয়ার শ্বশুর ও শাশুড়ি। তিন মাস আগেই রাকিয়ার কন্যাসন্তান হয়। তখন থেকেই রাকিয়ার ওপর অত্যাচারের মাত্রা বাড়তে শুরু করে। শিশুকন্যাটিকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। রাকিয়ার ওপর নানাভাবে অত্যাচার চলতে থাকে।

এদিন স্বামীর এই অমানসিক অত্যাচারের প্রতিবাদ জানাতে পুলিশের দ্বারস্থ হন রাকিয়া। থানার সামনে চিৎকার করে তাঁকে বলতে শোনা যায়, ‘‌আমি চাই, আমার স্বামীকে কঠোর শাস্তি দেওয়া হোক। আমার সঙ্গে যা ঘটেছে, তা অন্য কারও সঙ্গে ঘটুক সেটা চাইছি না।’‌ জানা যায়, রাকিয়া থানায় অভিযোগ করতে গেছেন শুনে পালানোর চেষ্টা করেছিলেন আব্দুল্লাহ। কিন্তু পালাতে পারেননি। পুলিশ তাঁকে গ্রেফতার করে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন