বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিধবা মহিলার সঙ্গে পালিয়ে গেলেন স্বামী, পুলিশের দ্বারস্থ স্ত্রী
 (প্রতীকী ছবি)
 (প্রতীকী ছবি)

বিধবা মহিলার সঙ্গে পালিয়ে গেলেন স্বামী, পুলিশের দ্বারস্থ স্ত্রী

  • শুভর পরিবারের তরফে ডানকুনি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকার এক বিধবার সঙ্গে পালিয়ে গিয়েছেন স্বামী। এবার সেই পালিয়ে যাওয়া স্বামীকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী। তাঁর অভিযোগ, তাঁর স্বামীর পালিয়ে যাওয়ার পিছনে ওই বিধবা মহিলাই দায়ী। পুলিশ এখন ওই দুজনকেই খুঁজছে।

জানা গিয়েছে, চার বছর আগে স্বামীকে হারিয়ে বিধবা হয়েছে রিমা চৌধুরী। তাঁর একটি ১১ বছরের ছেলে রয়েছে। রিমার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এলাকারই যুবক শুভ মণ্ডল। শুভ বিবাহিত। তাঁর স্ত্রীর নাম সুতিথি মণ্ডল। শুভ যে রিমার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন, তা টের পাননি সুতিথি। গত ৫ জানুয়ারি জরুরি কিছু নথি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান শুভ। বেরিয়ে যাওয়ার সময়ে সে বলে যায়, কাজ আছে। এরপর শুভ আর বাড়িমুখো হয়নি। স্বামী বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন সুতিথি। প্রতিবেশি রিমার বাড়িতে গিয়ে হাতে পান একটি কোর্ট পেপার। সেই কোর্ট পেপারে লেখা আছে, রিমা শুভর সঙ্গে ঘর বাঁধবেন। তাঁর ১১ বছরের ছেলেকে শ্বশুর ও দেওরের কাছে রেখে যাচ্ছেন। শুভই তাঁর সব দায়িত্ব নেবেন। এই ঘটনা জানার পরই খুবই বিচলিত হয়ে পড়েন শুভর স্ত্রী সুতিথি। কী করবেন কিছুই বুঝে উঠতে পারেন না।গোটা ঘটনায় ডানকুনি থানার রঘুনাথপুর দক্ষিণপাড়া এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্বামীকে হারিয়ে অসহায় সুতিথি জানান, ‘‌আমার একটি ছোট্ট মেয়ে আছেন। মেয়েকে নিয়ে এখন আমি কোথায় যাব। আমার মেয়ে বাবাকে খুঁজছে। আমার স্বামীকে ফিরিয়ে দেওয়া হোক।’‌ ইতিমধ্যে শুভর পরিবারের তরফে ডানকুনি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শুভর বাবা দেবেন মণ্ডল জানান, সুস্থ অবস্থায় তাঁর ছেলে ঘরে ফিরে আসুক তিনি সেটাই চান।

বন্ধ করুন