বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বামী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে, জানতে পেরে যাওয়ায় ডায়মন্ডহারবারে খুন স্ত্রী
স্ত্রীকে কুপিয়ে খুন করে স্বামী বলে অভিযোগ।
স্ত্রীকে কুপিয়ে খুন করে স্বামী বলে অভিযোগ।

স্বামী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে, জানতে পেরে যাওয়ায় ডায়মন্ডহারবারে খুন স্ত্রী

  • এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। সেখানেই উঠে আসে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল বাবা খালেক। জাসমিনার সঙ্গে তাই নিয়ে সংসারে অশান্তি লেগেই থাকত। তাই জাসমিনাকে খুন করে খালেক পালিয়ে গিয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে খালেকের সঙ্গে যে মহিলার সম্পর্ক গড়ে উঠেছিল তাকে খুঁজছে পুলিশ।

স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। এই তথ্য চলে এসেছিল স্ত্রীয়ের কাছে। আর তা নিয়ে ঠিক সময়ে প্রশ্ন করেছিলেন স্ত্রী। তাই স্ত্রী গোপন সম্পর্কের কথা জেনে গিয়েছে বুঝতে পেরে তাঁকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে। তারপরই বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করে স্বামী বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের পারুলিয়া উপকূল থানা এলাকায় ঘটনাটি ঘটেছে।

ঠিক কী ঘটেছে ডায়মন্ড হারবারে?‌ পুলিশ সূত্রে খবর, মৃতার নাম জাসমিনা বিবি। ওই বধূর দেহ উদ্ধার করা হয়েছে। স্ত্রীকে খুন করে স্বামী খালেক মোল্লা পলাতক। এই ঘটনা নিয়ে জাসমিনার ছেলে নাজিমুল মোল্লা বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। সেখানে বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে বাবা–মায়ের মধ্যে ঝামেলার কথা উল্লেখ করা হয়েছে।

ছেলে বাড়িতে ফিরে কী দেখল?‌ পুলিশকে দেওয়া ছেলের বয়ান অনুযায়ী, বাড়িতে ফিরে মাকে দেখতে তিনি পাননি। তখন বারবার হাঁক পাড়া হয়। তবু কোনও সাড়া মেলেনি। তখন ঘরের ভিতরে ঢুকে দেখা যায়, রক্তাক্ত অবস্থায় মা মাটিতে পড়ে কাতরাচ্ছে। প্রতিবেশীদের ডেকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। সেখানেই উঠে আসে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল বাবা খালেক। জাসমিনার সঙ্গে তাই নিয়ে সংসারে অশান্তি লেগেই থাকত। তাই জাসমিনাকে খুন করে খালেক পালিয়ে গিয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে খালেকের সঙ্গে যে মহিলার সম্পর্ক গড়ে উঠেছিল তাকে খুঁজছে পুলিশ। কারণ তাহলেই খালেকের সন্ধান মিলবে।

বন্ধ করুন