বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছে স্বামী, প্রতিবাদ করতেই শ্বাসরোধ করে খুন স্ত্রীকে
উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় গৃহবধূ খুন (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় গৃহবধূ খুন (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছে স্বামী, প্রতিবাদ করতেই শ্বাসরোধ করে খুন স্ত্রীকে

  • উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় গৃহবধূ খুনের ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃ্ষ্টি হয়েছে।

স্বামীর পরকীয়ায় জড়িত। এই কথা জানতে পেরেছিলেন তাঁর স্ত্রী। তার জেরে দাম্পত্য জীবনে এসেছিল অশান্তি। এই নিয়ে প্রতিবাদ করেছিলেন গৃহবধূ। আর তার জেরে তাঁকে খুন হতে হল। এই খুনের অভিযোগ অবশ্যই স্বামীর বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় গৃহবধূ খুনের ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃ্ষ্টি হয়েছে। এই ঘটনার জেরে অভিযুক্তের বাড়ি ভাঙচুর করেন প্রতিবেশীরা।

স্থানীয় সূত্রে খবর, খুন হওয়া গৃহবধূর নাম মমতাজ বিবি (‌৩৮)‌। মমতাজের সঙ্গে বিয়ে হয় মিনাখাঁর সামসের সর্দারের। সামসের এলাকার একটি নার্সিংহোমে কাজ করত। বিয়ের কয়েকবছর পর থেকেই সেই নার্সিংহোমের মহিলাদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। একাধিক মহিলার সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়েছিল বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, খোঁজ নিয়ে যে তথ্য মিলেছে তাতে গত পাঁচ বছর ধরে নার্সিংহোমে কর্মরত বিভিন্ন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে সামসের সর্দার। তা নিয়ে অশান্তিও ছিল। এই পরকীয়া সম্পর্কে জানতে পেরে একাধিকবার বাধা দিত তার স্ত্রী মমতাজ বিবি। এই নিয়ে সেদিন গণ্ডগোল চরমে ওঠে। তার জেরে খুন করা হয় মমতাজ বিবিকে বলে প্রাথমিক অনুমান। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

রাতে সামসের তার স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর দেহ ঝুলিয়ে দেয় বলে অভিযোগ। এই ঘটনার কথা চাউর হতে এলাকার মানুষ ক্ষেপে ওঠে। সামসের সর্দারের বাড়ি ব্যাপক ভাঙচুর চালানো হয়। তবে ঘটনার পর থেকে পলাতক সামসের। তাকে এখনও পুলিশ ধরতে পারেনি। তবে খোঁজ চালাচ্ছে। মমতাজের বাবা আলি অজগর মোল্লা বলেন, ‘‌সামসের নার্সিংহোমের একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক করত। তাতে বাধা দেওয়ায় আমার মেয়েকে শ্বাসরোধ করে খুন করেছে। আমরা চাই ওর কঠোর শাস্তি চাই’‌।

বন্ধ করুন