বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকিয়ায় লিপ্ত স্ত্রী, নিত্য অশান্তির জেরে খুন করে থানায় গেলেন স্বামী

পরকিয়ায় লিপ্ত স্ত্রী, নিত্য অশান্তির জেরে খুন করে থানায় গেলেন স্বামী

প্রতিকি ছবি

মৃত লক্ষ্মী জানা (৪৫) এর প্রতিবেশীরা জানাচ্ছেন, সুভাষনগরে ভাড়া বাড়িতে থাকতেন দম্পতি। লক্ষ্মীর বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। যা নিয়ে রাজকুমারের সঙ্গে নিত্য অশান্তি লেগে থাকত তাঁর।

পরকীয়ায় জড়িত স্ত্রী। এই নিয়ে বিবাদের জেরে স্ত্রীকে খুন করে থানায় হাজির হলেন স্বামী। ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার পানিহাটি পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের সুভাষনগরে চাঞ্চল্য ছড়ায়। অভিযুক্ত রাজকুমার জানাকে গ্রেফতার করেছে পুলিশ।

মৃত লক্ষ্মী জানা (৪৫) এর প্রতিবেশীরা জানাচ্ছেন, সুভাষনগরে ভাড়া বাড়িতে থাকতেন দম্পতি। লক্ষ্মীর বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। যা নিয়ে রাজকুমারের সঙ্গে নিত্য অশান্তি লেগে থাকত তাঁর। বৃহস্পতিবার সকালে দাম্পত্য কলহ চরমে পৌঁছয়। তখনই লক্ষ্মীকে শ্বাস রোধ করে খুন করেন রাজকুমার। কেউ কিছু বুঝে ওঠার আগেই খড়দা থানায় হাজির হন তিনি। পুলিশ আধিকারিকদের সামনে আত্মসমর্পণ করে খুলে বলেন ঘটনার কথা।

ওদিকে রাজকুমারকে নিয়ে ঘটনাস্থলে হাজির হন পুলিশকর্মীরা। ভাড়ার ঘর থেকে উদ্ধার হয় লক্ষ্মী জানার দেহ। দেহ ময়নাতদন্তের জন্য বিএন বসু হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে লক্ষ্মী দেবীর আত্মীয়রা সরাসরি থানায় চলে যান। নিহতের বোন জানিয়েছেন, ‘ফোন করে স্থানীয় এক ব্যক্তি জানান দিদি খুন হয়েছে। জামাইবাবু তাকে খুন করেছে। অশান্তির কথা ও কখনো জানায়নি। কেন খুন করল জানি না।’

অভিযুক্ত রাজকুমার জানাকে গ্রেফতার করে বারাকপুর আদালতে পেশ করে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের ধারা প্রয়োগ করা হয়েছে।

 

বন্ধ করুন