বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hanskhali: হাঁসখালিতে স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী, বিবাহবিচ্ছেদের রায়ের আগেই ঘটল
স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী।

Hanskhali: হাঁসখালিতে স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী, বিবাহবিচ্ছেদের রায়ের আগেই ঘটল

  • বৃহস্পতিবার রাতে স্বামী–স্ত্রীর তুমুল ঝগড়া হয়। তারপরই গুলির শব্দ শোনা যায়। এই গুলির শব্দে অনেক স্থানীয় মানুষ বাড়ি থেকে বেরিয়েও আসে। তখন দেখা যায়, রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূ পড়ে আছেন। তাঁকে বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আবার সংবাদে জায়গা করে নিল হাঁসখালি। এক্ষেত্রে ধর্ষণের ঘটনা না ঘটলেও খুনের ঘটনা অবশ্যই ঘটেছে। বিবাহবিচ্ছেদ মামলার রায়দানের আগের দিনই স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী। এই অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে নদিয়ার হাঁসখালির ঘটনায় শিউরে উঠেছেন গ্রামবাসীরা। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে হাঁসখালিতে?‌ স্থানীয় সূত্রে খবর, স্বামী–স্ত্রীর সাংসারিক ঝামেলা এখানে নিত্যসঙ্গী হয়ে উঠেছিল। হাঁসখালি অঞ্চলের কৈখালীর এলাকার ওই দম্পতির বিয়ে হয় কয়েক বছর আগে। কিন্তু তাঁদের সংসারে অশান্তি লেগেই ছিল। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে ছিল যে, বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। তাই মামলাও হয়েছিল। সেই মামলার চূড়ান্ত রায় দেওয়ার কথা ছিল শুক্রবার। তার আগেই স্ত্রীকে গুলি করে খুন করল স্বামী।

হঠাৎ কেন খুন করতে হল?‌ বৃহস্পতিবার রাতে স্বামী–স্ত্রীর তুমুল ঝগড়া হয়। তারপরই গুলির শব্দ শোনা যায়। এই গুলির শব্দে অনেক স্থানীয় মানুষ বাড়ি থেকে বেরিয়েও আসে। তখন দেখা যায়, রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূ পড়ে আছেন। তাঁকে বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কী তথ্য পেল পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম সুজাতা বিশ্বাস(‌২৭)‌। কেন গুলি করে খুন করা হল?‌ আগ্নেয়াস্ত্র স্বামী পেল কোথা থেকে?‌ নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা সব খতিয়ে দেখা হচ্ছে। বিবাহবিচ্ছেদ হয়ে গেলে স্ত্রী মুক্ত—এই ভেবেই এমন ঘটনা ঘটানো হয়েছে বলে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

বন্ধ করুন