বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: স্ত্রীকে খুন করে সটান থানায় হাজির মানসিক ভারসাম্যহীন ব্যক্তি

Siliguri: স্ত্রীকে খুন করে সটান থানায় হাজির মানসিক ভারসাম্যহীন ব্যক্তি

ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। নিজস্ব ছবি।

এদিন মৃত মহিলা সাইকেলে চড়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়েছিলেন। সেই সময় তাঁর স্বামী অজিত ছুটতে ছুটতে আসেন। এরপর আশিঘর মোড় পেড়িয়ে পুর্ব চয়নপাড়ার একটি গলিতে ঢুকতেই তাদের মধ্যে বচসা শুরু হয়। শেষে ওই ব্যক্তি একটি ইট দিয়ে স্ত্রীর মাথায় সজোরে আঘাত করে। 

স্ত্রীর মাথায় ইট দিয়ে আঘাত করে খুন করল স্বামী। আর খুন করার পর সেই ইটের টুকরো নিয়ে নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করল ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির আশিঘরের পুর্ব চয়নপাড়া এলাকার। ঘটনাক্রমে যে জায়গায় খুনের ঘটনা ঘটেছে সেটি শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের আশিঘর ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দুরত্বে অবস্থিত। বুধবার সকাল সকাল এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্ত স্বামীর নাম অজিত দাস। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, এদিন মৃত মহিলা সাইকেলে চড়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়েছিলেন। সেই সময় তাঁর স্বামী অজিত ছুটতে ছুটতে আসেন। এরপর আশিঘর মোড় পেড়িয়ে পুর্ব চয়নপাড়ার একটি গলিতে ঢুকতেই তাদের মধ্যে বচসা শুরু হয়। শেষে ওই ব্যক্তি একটি ইট দিয়ে স্ত্রীর মাথায় সজোরে আঘাত করে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন মহিলা। স্থানীয়রা দেখতে পেয়ে আশিঘর ফাঁড়িতে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মহিলাকে উদ্ধার করে শিলিগুড়ি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে, স্ত্রীকে মারার পর ওই ব্যক্তি নিজেই ওই ইটের টুকরো নিয়ে আশিঘর ফাঁড়িতে গিয়ে আত্মসমর্পণ করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, তারা ডাবগ্রাম ২ অঞ্চলের মাঝাবাড়ি এলাকার বাসিন্দা। অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন। তার চিকিৎসা চলছিল। সেই কাগজ নিয়েই স্বামী স্ত্রীর মধ্যে বচসা বাধে। তারপরেই স্ত্রীকে খুন করে স্বামী। শেষ পাওয়া খবর পর্যন্ত খুনের কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে রয়েছে সিসিটিভি। সেটি বাজেয়াপ্ত করার পাশাপাশি মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

বিয়েতে উন্মুক্ত বক্ষবিভাজিকা,ইসকনে শরীর ঢেকে শিশুদের খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা পুলিশ স্বীকারোক্তি দিতে বাধ্য করেছে- গৌরী লঙ্কেশ হত্যায় বয়ান থেকে সরলেন সাক্ষী এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় ‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.