বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রকাশ্য রাস্তায় ছেলের সামনে স্ত্রীর মুখে অ্যাসিড ছুড়লেন স্বামী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

প্রকাশ্য রাস্তায় ছেলের সামনে স্ত্রীর মুখে অ্যাসিড ছুড়লেন স্বামী

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেখানে প্রকাশ্যেই বিবাদে জড়িয়ে পড়েন দম্পতি। বিবাদ চলাকালীন হাদিশার মুখ লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে মারেন হুমায়ুন।

দাম্পত্য কলহের জেরে স্ত্রীর মুখে অ্যাসিড ছুড়লেন স্বামী। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা থানা এলাকার রসকুঞ্জের। অভিযুক্ত হুমায়ুন কবিরকে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত হাদিসা বিবিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দম্পতির একটি ছেলে রয়েছে। স্বামীর সঙ্গে বিবাদের জেরে নদিয়ার নাকাশিপাড়ায় শ্বশুরবাড়ি ছেড়ে কয়েক বছর ধরে রসকুঞ্জে বাপের বাড়িতে থাকছিলেন হাদিশা। বুধবার রাতে দেখা করতে চেয়ে তাঁকে রসকুঞ্জের রামপুর বাস স্ট্যান্ডে ডাকেন হুমায়ুন। ছেলেকে সঙ্গে নিয়ে সেখানে যায় বধূ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেখানে প্রকাশ্যেই বিবাদে জড়িয়ে পড়েন দম্পতি। বিবাদ চলাকালীন হাদিশার মুখ লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে মারেন হুমায়ুন। বধূর আর্তনাদে সেখানে জড়ো হয়ে যায় পথচলতি লোকজন। তারাই হুমায়ুনকে আটক করে পুলিশে খবর দেয়।

মহেশতলা থানার পুলিশ পৌঁছে অভিযুক্তকে গ্রেফতার করে। হাদিশাকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে SSKM-এ স্বানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। হুমায়ুনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে হাদিশার পরিবার। তদন্ত শুরু করেছেন আধিকারিকরা।

রাজ্যে বিভিন্ন জায়গা থেকে মাঝেমাঝেই পাওয়া যায় অ্যাসিড হামলার খবর। এই প্রবণতা রুখতে অ্যাসিড বিক্রিতে বিধিনিষেধ আরোপ করেও ফল পাওয়া যায়নি।

 

বন্ধ করুন