বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নওশাদের জামিনে খুশি, আটকে থাকায় কষ্ট পাচ্ছিলাম,মন্ত্রীর গলায় অন্য সুর

নওশাদের জামিনে খুশি, আটকে থাকায় কষ্ট পাচ্ছিলাম,মন্ত্রীর গলায় অন্য সুর

নওশাদ সিদ্দিকী। 

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, নওশাদের গ্রেফতারির জেরে সাগরদিঘি উপনির্বাচনে সংখ্যালঘুদের অনেকেই মুখ ফিরিয়ে নিয়েছিলেন তৃণমূলের দিক থেকে। এমনটাই করছেন অনেকে। এদিকে সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে সংখ্যালঘুরা চটে গেলে তার মাসুল গুনতে হতে পারে শাসকদলকে।

জেলে থাকাকালীন তৃণমূলের বিরুদ্ধে বার বারই সরব হতেন ভাঙরের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। দীর্ঘ ৪২দিন পরে জেল থেকে মুক্তি পেয়েছেন নওশাদ। এদিকে নওশাদকে এতদিন জেলবন্দি করে রাখা নিয়ে এর আগেই মতবিরোধ তৈরি হচ্ছিল শাসকদলের অন্দরে। তবে প্রকাশ্য়ে সেভাবে কেউ মুখ খুলছিলেন না। আড়ালে আবডালে অনেক কথা চলছিল। কিন্তু সাগরদিঘিতে ভরাডুবির পরে এবার অন্য সুর তৃণমূল নেতার গলায়। বলা ভালো খোদ মন্ত্রীর গলায়। 

এবার নওশাদের জামিনের জেরে ব্যক্তিগতভাবে প্রকাশ্য়েই খুশির কথা জানালেন রাজ্য়ের পরিবহনমন্ত্রী তথা জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী। একটি অনুষ্ঠানে অংশ নিতে তিনি শেওড়াফুলিতে এসেছিলেন। সেখানেই তিনি এনিয়ে মতামত প্রকাশ করেন। 

স্নেহাশিস চক্রবর্তী জানিয়েছেন, নওশাদ যে জামিন পেয়েছে তাতে আমি ব্যক্তিগতভাবে খুশি। আগামী পরশু ইশালে সাওয়াব রয়েছে। তিনি পীর পরিবারের একজন সন্তান। সেখানে নওশাদ আটকে থাকলে তা আমাদের কাছে কষ্টের বিষয় ছিল। উনি ছাড়া পেয়েছেন ভালো হয়েছে।

এদিকে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, নওশাদের গ্রেফতারির জেরে সাগরদিঘি উপনির্বাচনে সংখ্যালঘুদের অনেকেই মুখ ফিরিয়ে নিয়েছিলেন তৃণমূলের দিক থেকে। এমনটাই করছেন অনেকে। এদিকে সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে সংখ্যালঘুরা চটে গেলে তার মাসুল গুনতে হতে পারে শাসকদলকে। তবে কি সেই  আশঙ্কাতেই এবার নওশাদের মুক্তি নিয়ে সন্তোষ প্রকাশ করলেন মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী?

তিনি বলেন,  আমরা যখন বিরোধী ছিলাম আমরাও কেস খেয়েছি মার খেয়েছি। জেলে আটকে থাকতে হয়েছে।  এর সঙ্গেই তিনি জানিয়েছেন,  সংখ্যালঘু কিংবা হিন্দু মুসলিম আলাদা কিছু আমরা ভাবি না। সবাই একসঙ্গে মিলে এই বাংলায় থাকি। যে যার ধর্ম পালন করে। কারণ ধর্মের প্রতি আমাদের শ্রদ্ধা থাকে। আমরা যখন কাজ করি তখন মিলেমিশে করি। প্রার্থী নির্বাচন হয় যোগ্যতার নিরিখে। তৃণমূল ধর্ম দেখে প্রার্থী বাছাই করে না। তৃণমূল সম্পূর্ণ ধর্মনিরপেক্ষ। 

এদিকে এর আগে নওশাদ বার বার তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন। পঞ্চায়েত ভোট পর্যন্ত তাকে আটকে রাখার চেষ্টা করা হচ্ছে বলে তিনি দাবি করেছিলেন। তবে তার পালটা সুর চড়িয়েছিলেন তৃণমূল নেতারা। তবে সাগরদিঘি যেন ওলটপালট করে দিল সবকিছুই। এবার তৃণমূল নেতাদের গলায় অন্য সুর। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি লখনউ লোকসভা কেন্দ্র ২০২৪: একদা সাংসদ ছিলেন বাজপেয়ী, এখন রাজনাথের খাসতালুক চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.