বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্ষমতা থাকলে পদত্যাগ করুন শুভেন্দু অধিকারী, পালটা চ্যালেঞ্জ তৃণমূল নেতার
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

ক্ষমতা থাকলে পদত্যাগ করুন শুভেন্দু অধিকারী, পালটা চ্যালেঞ্জ তৃণমূল নেতার

  • এদিন শুভেন্দুর মন্তব্যে পালটা কটাক্ষ করেছেন অখিলবাবু। তিনি বলেন, যে যার সাধ্যমতো দানধ্যান করেন। সবার তো আর বহুমুখি রোজগার থাকে না।

তৃণমূলের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়ে চরম জল্পনার মধ্যেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীর। বুধবার পূর্ব মেদিনীপুরে এক বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে তিনি বলেন, ‘মানুষের জন্য কাজ করতে গেলে কারও ছাড়পত্র লাগে না। মানুষের জন্য কাজ করতে গেলে কোনও পদ লাগে না’।

বুধবার পূর্ব মেদিনীপুরের দেউলিয়ায় ছিল শুভেন্দুর বিজায় সম্মিলনী। শুভেন্দুর বিগত কয়েকটি কর্মসূচির মতো সেখানেও তৃণমূলের কোনও চিহ্ন ছিল না। ছিল না দলের প্রতীক বা কোনও পতাকা। আয়োজকদের পরনে ছিল ‘দাদার অনুগামী’ টি শার্ট।

সেখানেই শুভেন্দু বিরোধী গোষ্ঠীকে নাম না করে আক্রমণ করেন। বলেন, লকডাউনের সময় কিছু মানুষ পরিযায়ী শ্রমিকদের পাশে ছিল না। পরে তারা ৬টাকা দামের সস্তা মাস্ক বিতরণ করেছেন। 

তৃণমূল সূত্রের খবর, শুভেন্দু যে মাস্ক বিলি করার কথা বলেছেন তা করেছিলেন পাঁশকুড়ার বিধায়ক বিপ্লব রায়চৌধুরীর অনুগামীরা। যিনি তৃণমূলের জেলা কার্যকরী সভাপতি অখিল গিরির ঘনিষ্ঠ বলে পরিচিত। 

এদিন শুভেন্দুর মন্তব্যে পালটা কটাক্ষ করেছেন অখিলবাবু। তিনি বলেন, যে যার সাধ্যমতো দানধ্যান করেন। সবার তো আর বহুমুখি রোজগার থাকে না। রাজনীতি করে সবাই রোজগার করতে পারে না। আর পদের দরকার না থাকলে উনি পদ আঁকড়ে পড়ে রয়েছেন কেন? ছেড়ে দিন না। 

 

বন্ধ করুন