বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nirapada Sardar: জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ

Nirapada Sardar: জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ

নিরাপদ সরদারকে আদালতে পেশ করছে পুলিশ।

সন্দেশখালির ঘটনা নিয়ে তৃণমূলের তরফে একাধিকবার দাবি করা হয়, এতবড় অপরাধ ওখানে ঘটে থাকলে এতদিন কেন প্রকাশ্যে আনেনি সিপিএম ও বিজেপি? ২০১৬ সাল পর্যন্ত সন্দেশখালিতে সিপিএমের বিধায়ক ছিলেন নিরাপদ সরদার। তিনি কেন বিধানসভায় এই প্রসঙ্গ তোলেননি?

সন্দেশখালিতে জমি দখল ও নারী নির্যাতনের অভিযোগ সত্যি হলে এতদিন কেন প্রকাশ্যে আনেনি সিপিএম ও বিজেপি? এই যুক্তি খাড়া করে অমানবিক নির্যাতন ও ধর্ষণের দায় বিরোধীদের ঘাড়ে ঠেলার মরিয়া চেষ্টা করছে তৃণমূল তখন মুখ খুললেন গ্রেফতার হওয়া সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সরদার। সোমবার তাঁকে হেফাজতের মেয়াদ শেষে আদালতে পেশ করা হলে সাংবাদিকদের তিনি বলেন, সন্দেশখালিতে জমি লুঠের কথা ১০০ বার বিধানসভায় জানিয়েছি।

আরও পড়ুন: দিব্যেন্দু কি বিজেপিতে যোগ দেবেন?‌ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হতে চলেছে তৃণমূল সাংসদের

সোমবার সন্ধ্যায় আদালত থেকে জেল হেফাজতে যাওয়ার সময় নিরাপদবাবু বলেন, ‘চরম অন্যায় হচ্ছে। সব জানিয়েছি। সব জানিয়েছি বিধানসভাতে আমি। জমি লুঠ হয়েছে, সব জানিয়েছি। জমি লুঠ করেছে যারা বাইরে ঘুরে বেড়াচ্ছে। বিধানসভায় ১০০ বার জানিয়েছি। ২০১৩ – ১৪ সালে শাহজাহানদের বিরুদ্ধে, তৃণমূলের বিরুদ্ধে জানিয়েছি। জমি লুঠ হয়েছে, বিধানসভায় জানিয়েছি’।

সন্দেশখালির ঘটনা নিয়ে তৃণমূলের তরফে একাধিকবার দাবি করা হয়, এতবড় অপরাধ ওখানে ঘটে থাকলে এতদিন কেন প্রকাশ্যে আনেনি সিপিএম ও বিজেপি? ২০১৬ সাল পর্যন্ত সন্দেশখালিতে সিপিএমের বিধায়ক ছিলেন নিরাপদ সরদার। তিনি কেন বিধানসভায় এই প্রসঙ্গ তোলেননি? তৃণমূলের এলি, তেলি, গঙ্গা - তেলি নেতারা তো বটেই, এই যুক্তিকে হাতিয়ার করেছেন দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। এদিন সিপিএমের প্রাক্তন বিধায়ক তথা কৃষক ও ক্ষেতমজুর আন্দোলনের নেতা নিরাপদ সরদার স্পষ্ট করে দিলেন, বিধানসভায় বার বার বিষয়টি উত্থাপন করলেও কর্ণপাত করেনি সরকার।

আরও পড়ুন: সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী

তবে রাজনৈতিক মহলের মতে, নিজেদের কীর্তির দায় বিরোধীদের ওপর চাপাতে এসব ছেঁদো যুক্তি খাড়া করছে তৃণমূল। নিজেরাই শেখ শাহজাহান ও তার বাহিনীকে যথেচ্ছাচার করার সুযোগ দিয়ে এখন দায় চাপাতে চাইছে বিরোধীদের ওপরে। সরকারে থেকে নিজেদের দলের নেতা কর্মীদের কীর্তি নিজেদেরই জানা নেই বলে আসলে অপদার্থতার পরিচয় দিচ্ছেন তৃণমূল নেতারা। তাছাড়া সর্বোচ্চ স্তর থেকে নির্দেশ না থাকলে সন্দেশখালি থানার পুলিশ বছরের পর বছর নিষ্ক্রিয় রইল কেন? কেন অভিযোগ জানাতে গেলে তারা সাধারণ মানুষকে পাঠিয়ে দিত অভিযুক্ত শেখ শাহজাহান বা তার বাহিনীর কাছে?

 

বাংলার মুখ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.