বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'সংগঠনে রদবদলের কথা আমিই বলেছিলাম', রাজ্য সভাপতি পদ হারিয়ে বললেন দিলীপ
দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

'সংগঠনে রদবদলের কথা আমিই বলেছিলাম', রাজ্য সভাপতি পদ হারিয়ে বললেন দিলীপ

  • প্রাক্তন রাজ্য সভাপতি জানান, ‘‌রাজ্যে এখন আমরা মুখ্য বিরোধী দলের ভূমিকা পালন করছি। রাজ্যে এখন পার্টি এগোচ্ছে।

‌'সাংগঠনিক পদে বদলের দরকারের কথা আমিই বলেছিলাম।' অপসারণের পর এই প্রতিক্রিয়াই ব্যক্ত করলেন সদ্য প্রাক্তন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে তিনি জানিয়ে দেন, ছ'বছরের অভিজ্ঞতার ভিত্তিতে দল যে দায়িত্ব দেবে, সেই দায়িত্ব পালন করতে প্রস্তুত তিনি।

বিজেপির নতুন রাজ্য সভাপতি হিসাবে দায়িত্বভার গ্রহণ করেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। নতুন বিজেপির রাজ্য সভাপতিকে অভিনন্দন জানিয়ে প্রাক্তন রাজ্য সভাপতি জানান, ‘‌রাজ্যে এখন আমরা মুখ্য বিরোধী দলের ভূমিকা পালন করছি। রাজ্যে এখন পার্টি এগোচ্ছে। এই জায়গায় দাঁড়িয়ে সংগঠনের সমস্ত জায়গায় নতুন মুখ আনা প্রয়োজন। নেতৃত্বের ক্ষেত্রেও পরিবর্তন দরকার আছে। আমিই বলেছিলাম নেতৃত্ব বদল করার কথা।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌ছ'বছর আমি বিজেপি সভাপতির পদে ছিলাম। ছ'বছরের অভিজ্ঞতার উপর ভিত্তি করে দল যে দায়িত্ব দেবে আমি সেই দায়িত্বই পালন করব।’‌ উল্লেখ্য, রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতিকে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে বলতে গিয়ে সদ্য তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়র কথাও উঠে আসে। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি জানান, ‘‌বাবুল সুপ্রিয় কোনওদিন সংগঠক ছিলেন না। বাবুল সুপ্রিয় বিজেপির কোনও ফ্যাক্টর ছিলেন না। রাজনৈতিক ময়দানে দিলীপ ঘোষ ছিল, আছে ও থাকবে।’‌

বন্ধ করুন