বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'সংখ্যালঘু বুথে হয়তো BJP জিতবে না, কিন্তু তৃণমূলও না জেতে সেই ব্যবস্থা করব'

'সংখ্যালঘু বুথে হয়তো BJP জিতবে না, কিন্তু তৃণমূলও না জেতে সেই ব্যবস্থা করব'

শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র

রবিবার বিকেলে তৃণমূলের বিরুদ্ধে ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে নন্দীগ্রামে বিশাল মিছিল করেন শুভেন্দু অধিকারী। মিছিলের পর এক জনসভায় পঞ্চায়েত নির্বাচনে ভোটলুঠ হলে প্রতিরোধের ডাক দেন তিনি।

পঞ্চায়েত নির্বাচনে নন্দীগ্রামে যাতে তৃণমূল জিততে না পারে সেই ব্যবস্থা করছেন তিনি। রবিবার সন্ধ্যায় নন্দীগ্রামের টেঙ্গুয়ায় এক জনসভায় এমনই দাবি করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন, রাজ্যের সংখ্যালঘুরাও তৃণমূলের থেকে মুখ ঘোরাচ্ছেন।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘শুধু সনাতনী নয়, সংখ্যালঘু বুথেও হয়তো আমরা বিজেপি জিতব না। কিন্তু শুনে রাখুন, নন্দীগ্রামের সংখ্যালঘু বুথে তোলামূল পার্টিও জিতবে না। তার ব্যবস্থা আমি শুভেন্দু অধিকারী করব’।

২০২১ বিধানসভা নির্বাচনে কেন মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে লড়াই করেছিলেন এদিন তারও ব্যাখ্যা দেন শুভেন্দু। বলেন, ‘আসল কথা হল এক ঢিলে ২ পাখি। শুভেন্দুকে হারাতে হবে, শুভেন্দুর রাজনীতি শেষ করতে হবে। আর নন্দীগ্রামে এই জাহাজবাড়ির মালিকদের দিয়ে নন্দীগ্রামের সনাতনীদের ধ্বংস করতে হবে’।

রবিবার বিকেলে তৃণমূলের বিরুদ্ধে ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে নন্দীগ্রামে বিশাল মিছিল করেন শুভেন্দু অধিকারী। মিছিলের পর এক জনসভায় পঞ্চায়েত নির্বাচনে ভোটলুঠ হলে প্রতিরোধের ডাক দেন তিনি। এদিনের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘ধর্ষকদের নেত্রী’ বলে আক্রমণ করেন তিনি। বলেন, আকণ্ঠ দুর্নীতিতে নিমজ্জিত তৃণমূল কংগ্রেস।

 

বন্ধ করুন