বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এখনও অধরা হামলাকারীরা, মমতাকে চিঠি দিলেন ইদ্রিশ আলি
ইদ্রিশ আলি। 

এখনও অধরা হামলাকারীরা, মমতাকে চিঠি দিলেন ইদ্রিশ আলি

  • চিঠিতে ইদ্রিশ লিখেছেন, ‘সোমবার রাতে মোস্তাফার নেতৃত্বে ৪০ থেকে ৫০ জন সমাজবিরোধী আমার বাড়ি তথা তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা চালায়। বাড়ি, গাড়ি ভাঙচুরের পাশাপাশি আমাকে খুনেরও হুমকি দেওয়া হয়।

দলের পদ বিক্রির অভিযোগে তাঁর বাসভবনে হামলা চালিয়েছে দলেরই একটি গোষ্ঠী। ভাঙচুর করা হয়েছে বাসভবন ও গাড়ি। এমনকী তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ। এই নিয়ে অভিযোগ জানিয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন মুর্শিদাবাদের ভগবানগোলার বিধায়ক ইদ্রিশ আলি।

মঙ্গলবার মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে, সোমবার রাতের তাণ্ডবের মূল কাণ্ডারি দলের অঞ্চল প্রধান মোস্তাফা শেখের গ্রেফতারি দাবি করেছেন তিনি। ওই ঘটনার পর সোমবার রাতে ২ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। মঙ্গলবার তাদের জামিন হয়ে গিয়েছে।

জেলে পড়শি পার্থদাকে দেখে এগিয়ে গেলেন ছত্রধর, কী করলেন প্রাক্তন মহাসচিব !

চিঠিতে ইদ্রিশ লিখেছেন, ‘সোমবার রাতে মোস্তাফার নেতৃত্বে ৪০ থেকে ৫০ জন সমাজবিরোধী আমার বাড়ি তথা তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা চালায়। বাড়ি, গাড়ি ভাঙচুরের পাশাপাশি আমাকে খুনেরও হুমকি দেওয়া হয়। আমি সঙ্গে সঙ্গে ভগবানগোলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক দীপক হালদারকে ফোন করি। সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থলে আসেন। ওসির সামনেই মোস্তাফা ও তার দলবল অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বলে ওদের দু’জনকে আমি খুন করবই’।

ইদ্রিশের অভিযোগ, ‘মোস্তাফা শেখ একজন মাতাল, চরিত্রহীন এবং তোলাবাজ। তোলার টাকা ফেরত দিতে বলেছিলাম। সেই জন্যই আমার উপর রাগ ও খুন করার চেষ্টা করছে’।

সোমবার রাতের ওই হামলার পর মঙ্গলবার সকালে ইদ্রিশ আলি দাবি করেন, দলের পদ তো দূরের কথা, রাজনৈতিক জীবনে কখনও কারও কাছ থেকে টাকা নেননি তিনি। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের পালটা দাবি, দলের পদ ও টিকিট বিক্রির জন্য রেট বেঁধে দিয়েছিলেন ইদ্রিশ আলি।

 

বন্ধ করুন