বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলে সুবিধাবাদীরা ফিরছে অভিযোগ তুলে বিধায়ক পদ ছাড়ার কথা মনোরঞ্জন ব্যাপারীর
মনোরঞ্জন ব্যাপারী। ছবি সৌজন্যে বিধায়কের ফেসবুক।

দলে সুবিধাবাদীরা ফিরছে অভিযোগ তুলে বিধায়ক পদ ছাড়ার কথা মনোরঞ্জন ব্যাপারীর

  • গত বিধানসভা ভোটের পর থেকে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে এসেছেন মুকুল রায়, সব্যসাচী দত্ত, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো নেতারা। কিছুদিন আগেও বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং।

‌ধান্দাবাজ, সুবিধাভোগীরা বিজেপিতে গিয়েও তৃণমূল ফিরছেন বলে ক্ষোভ উগড়ে দিলেন বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। সেইসঙ্গে হুশিয়ারিও দিলেন, ‘‌মমতা বন্দ্যোপাধ্যায় চাইলে বিধায়ক পদ ছেড়ে দেব।’‌ এর আগে বিজেপিতে চলে যাওয়া দলবদলুদের ফের তৃণমূলে ফেরানো নিয়ে দলের মধ্যেই ক্ষোভ সৃষ্টি হয়েছিল।

এই প্রসঙ্গে বলাগড়ের এই বিধায়ক জানান, ‘‌বিজেপিকে রোখার জন্য বিধায়ক হতে হয়েছিল। সেইসময় বিজেপিতে গিয়েছিল এমন ১৫৩ জনকে গুনেছিলাম। এরপর আর গুনতে পারিনি। সুবিধাভোগী, ধান্দাবাজরা এখন আবার বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরছেন। যারা ধান্দাবাজ, সুবিধাভোগী হয়, তাঁরা এটাই করে থাকেন। এটাই সত্যি।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌সুবিধাভোগী, ধান্দাবাজদের দলে ফেরানো হবে কিনা, সেটা দলীয় নেতৃত্ব সিদ্ধান্ত নেবেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় যদি বলেন, তাহলে আমি বিধায়ক পদ ছেড়ে দিতে পারি।’‌

উল্লেখ্য, গত বিধানসভা ভোটের পর থেকে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে এসেছেন মুকুল রায়, সব্যসাচী দত্ত, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো নেতারা। কিছুদিন আগেও বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। এই সব নেতার ফিরে আসা নিয়ে দলের মধ্যে ক্ষোভ সৃষ্টি হলেও কোনও বিধায়কের মুখ দিয়ে তা প্রকাশ্যে আসেনি। এবার এই সব তৃণমূলে ফিরে আসা নেতাদের নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল বলাগড়ের তৃণমূল বিধায়ককে।

বন্ধ করুন