বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লরি উল্টে মৃত্যু আইআইটির পড়ুয়ার, মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে পূর্বস্থলীতে
লরি উল্টে মৃত্যু হল আইটিআই পড়ুয়ার।

লরি উল্টে মৃত্যু আইআইটির পড়ুয়ার, মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে পূর্বস্থলীতে

  • লরির চাকা পাল্টানোর সময় সেটি বামদিকে উল্টে যায়। তখন বাম দিকেই দাঁড়িয়ে ছিলেন ওই যুবক। বালি বোঝাই লরিটি তাঁর ওপর এসে পড়ে। যার জেরে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়। রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। তাঁর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

এবার বালি বোঝাই লরি উল্টে মৃত্যু হল আইটিআই পড়ুয়ার। আজ, সোমবার মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে পূর্বস্থলী থানার জামালপুর মোড়ে। এই ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে। এই ছাত্রের বাড়ি নদিয়ার হাঁসখালি থানার নতুনগ্রামে। এখানে বালি সমেত লরি যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তখন তা যুবকের উপর গিয়ে পড়ে। আর মারা যান ওই পড়ুয়া।

ঠিক কী বলছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অজয় পাল (২৩)। তিনি স্নাতক হওয়ার পর আইটিআই কলেজে পড়াশোনা করছিলেন। লরিতে অজয় নদীর বালি নিয়ে যাওয়া হয়। বালিবোঝাই একটি লরিতে চেপে কাটোয়ায় এসেছিলেন ওই যুবক। লরিতে বালি বোঝাই করার পর মাঝরাতে রওনা দেন তাঁরা। ভোরের দিকে জামালপুর মোড়ে কাছে ওই লরির একটি চাকা পাংচার হয়ে যায়। তখন লরির চালক এবং ওই যুবক লরি থেকে নেমে আসে চাকা মেরামতির জন্য। তখনই লরিটি হেলে গিয়ে ওই যুবকের উপর পড়ে। ঘটনাস্থলে মৃত্যু হয় পড়ুয়ার।

ঠিক কেমন করে ঘটনাটি ঘটল?‌ স্থানীয় সূত্রে খবর, লরির চাকা পাল্টানোর সময় সেটি বামদিকে উল্টে যায়। তখন বাম দিকেই দাঁড়িয়ে ছিলেন ওই যুবক। বালি বোঝাই লরিটি তাঁর ওপর এসে পড়ে। যার জেরে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়। রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। তাঁর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পরিবার ঠিক কী বলছে?‌ এই ঘটনার পর লরির চালক পলাতক। মৃতের বাবা ধনঞ্জয় পাল বলেন, ‘‌অজয় আমার একমাত্র ছেলে। পড়াশোনায় মেধাবী ছাত্র ছিল। গ্র‌্যাজুয়েশন করার পর আইটিআইতে পড়ছিল। তার পাশাপাশি সরকারি চাকরির জন্য কোচিংও নিচ্ছিল। রবিবার পাড়ার একটি লরিতে চেপে কাটোয়ার দিকে গিয়েছিল। আজ ভোরে এই দুঃসংবাদ পাই।’‌

বন্ধ করুন