ফাইল ছবি
ফাইল ছবি

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে বাগদা থেকে গ্রেফতার বাংলাদেশি অনুপ্রবেশকারী

ফিরোজের সঙ্গে আরও ২ অনুপ্রবেশকারীকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। এরা ভারতে বসবাসের কোনও বৈধ নথি পুলিশকে দেখাতে পারেননি।

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গ্রেফতার হলেন এক অবৈধ বাংলাদেশি অনুপ্রবেশকারী। উত্তর ২৪ পরগনার বাগদায় ভারত – বাংলাদেশ সীমান্তের কাছ থেকে ফিরোজ মিয়া নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে বাগদা থানার পুলিশ। সঙ্গে গ্রেফতার হয়েছেন আরও ২ অবৈধ অনুপ্রবেশকারী। গ্রেফতার হয়েছেন যে বাড়িতে ওই অনুপ্রবেশকারীরা ভাড়া থাকছিলেন তার মালিকও।

বাগদা থানা সূত্রে জানা গিয়েছে, NRC-র ভয়ে যখন ভারত ছেড়ে দলে দলে বাংলাদেশে ফিরে যাচ্ছিলেন অবৈধ অনুপ্রবেশকারীরা তখন উলটো পথে অনুপ্রবেশ করে ফিরোজ মিয়া। বাগদায় কৃষ্ণ সমাদ্দার নামে এক রেশন ডিলারের বাড়িতে ভাড়া থাকছিল সে। দিন কয়েক আগে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে পোস্ট করে ফিরোজ। এর পর তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন স্থানীয় এক ব্যক্তি। সেই অভিযোগের ভিত্তিতে ফিরোজকে গ্রেফতার করে বাগদা থানার পুলিশ।

ফিরোজের সঙ্গে আরও ২ অনুপ্রবেশকারীকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। এরা ভারতে বসবাসের কোনও বৈধ নথি পুলিশকে দেখাতে পারেননি। অবৈধ অনুপ্রবেশকারীদের আশ্রয় দেওয়ায় গ্রেফতার করা হয়েছে রেশন ডিলার কৃষ্ণ সমাদ্দারকেও। সীমান্তবর্তী এলাকায় ঘাপটি মেরে থেকে ওই অনুপ্রবেশকারীরা কী করছিল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন