বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে চোখ খুবলে নিল স্বামী, হাত দু’‌টুকরো করে খুন
কুপিয়ে খুন করা হল।
কুপিয়ে খুন করা হল।

স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে চোখ খুবলে নিল স্বামী, হাত দু’‌টুকরো করে খুন

  • জলপাইগুড়ি শহর সংলগ্ন উত্তর সুকান্তনগর এলাকায় এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই ওই মহিলার স্বামী এবং জামাইবাবুকে গ্রেফতার করেছে পুলিশ।

শিউরে ওঠার মতো খুনের ঘটনা ঘটল জলপাইগুড়িতে। স্ত্রীর সঙ্গে যুবকের অবৈধ সম্পর্কের অভিযোগের জেরে নৃশংস খুন করা হল। আর তা প্রকাশ্যে আসতেই শিউরে উঠলেন অনেকে। ওই যুবককে নাগালে পেয়ে জামাইবাবুকে সঙ্গে নিয়ে স্ত্রীর সামনে তার চোখ খুবলে নৃশংসভাবে খুন করল স্বামী। সঙ্গে সঙ্গে রক্তে ভেসে গেল ঘর। জলপাইগুড়ি শহর সংলগ্ন উত্তর সুকান্তনগর এলাকায় এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই ওই মহিলার স্বামী এবং জামাইবাবুকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সুকান্তনগরের বাসিন্দা পরেশ বর্মনের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক তৈরি হয় স্থানীয় যুবক রাজা বসাকের। স্ত্রীকে নিয়ে জামাইবাবু দীনেশ বর্মনের বাড়িতে বসবাস করতেন পরেশ। রাজা বসাকের সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্ক নিয়ে স্বামী–স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল কয়েকদিন ধরেই। বৃহস্পতিবার দুপুরে স্ত্রীর সঙ্গে দেখা করতে রাজা বসাক বাড়িতে এলে তাঁকে ঘরে আটকে দেয় পরেশ। তারপর জামাইবাবুকে সঙ্গে নিয়ে রাজা বসাককে কুপিয়ে খুন করে। চোখ খুবলে, হাত দু’‌টুকরো করে দেওয়া হয় বলে অভিযোগ।

এই খুনে রক্তাক্ত হয়ে ওঠে গোটা ঘর। পরেশের স্ত্রী এই ঘটনা দেখে চেঁচিয়ে উঠতেই বিষয়টি প্রতিবেশীদের নজরে আসে। তখন পুলিশে খবর দেওয়া হয়। ওই অবস্থায় যুবক রাজাকে সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় পরেশ বর্মন ও তার জামাইবাবু দীনেশ বর্মনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত করা হচ্ছে।

বন্ধ করুন