বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দাড়ি, কমা, সেমিকোলন ছেড়ে ফের দিদিতেই আস্থা রাখলেন জিতেন্দ্র তিওয়ারি
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল ছবি
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল ছবি

দাড়ি, কমা, সেমিকোলন ছেড়ে ফের দিদিতেই আস্থা রাখলেন জিতেন্দ্র তিওয়ারি

  • বুধবার বিভ্রান্তি তৈরি করেছিলেন জিতেন্দ্র তিওয়ারি নিজেই। সেদিন তিনি ফেসবুকে লেখেন, রাজনীতিতে ফুল স্টপ বলে কিছু হয় না। কমা, কোলন, সেমিকোলন ইত্যাদি থাকে।

রাজ্য রাজনীতির আঙিনায় জারি জিতেন্দ্র তিওয়ারির হেঁয়ালি। ভোটের মুখে দলকে অস্বস্তিতে ফেলে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের শরণে গিয়েছেন তিনি। কিন্তু তাতেও বন্ধ হচ্ছে না তাঁকে নিয়ে জল্পনা। নিজেই সোশ্যাল মিডিয়ায় নানা রকম পোস্ট করে উসকে দিচ্ছেন বিতর্ক। তাই বৃহস্পতিবার ফের তাঁকে লিখতে হল দিদির সঙ্গেই আছি। 

বৃহস্পতিবার তিনি টুইটারে লেখেন, ‘দিদির সঙ্গে ছিলাম, দিদির সঙ্গে আছি এবং সব সময় দিদির সঙ্গেই থাকবো। যারা বিভ্রান্তি তৈরি করছেন তাঁদের ফের হতাশ হতে হবে’। 

কিন্তু বুধবার বিভ্রান্তি তৈরি করেছিলেন জিতেন্দ্র তিওয়ারি নিজেই। সেদিন তিনি ফেসবুকে লেখেন, রাজনীতিতে ফুল স্টপ বলে কিছু হয় না। কমা, কোলন, সেমিকোলন ইত্যাদি থাকে। সায়ন্তন বসু ও অগ্নিমিত্রা পালকে বিজেপির শো-কজের পর জিতেন্দ্র তিওয়ারির এই মন্তব্যে জল্পনা ছড়ায়। তবে কি ফের বিজেপির পথে তিনি। 

 

বুধবার জিতেন্দ্র তিওয়ারির ফেসবুক পোস্ট।
বুধবার জিতেন্দ্র তিওয়ারির ফেসবুক পোস্ট।

প্রশ্ন হল, তাঁকে নিয়ে জল্পনা রয়েছে জেনেও কেন ইঙ্গিতপূর্ণ পোস্ট করতে গেলেন জিতেন্দ্রবাবু। না কি পুরোটাই প্রচারে থাকার কৌশল?

 

বন্ধ করুন