বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Income Tax raid: BSF দিয়ে ঘিরে ফেলে তৃণমূল বিধায়ক জাকির হোসেনের বিড়ি কারখানায় আয়কর হানা

Income Tax raid: BSF দিয়ে ঘিরে ফেলে তৃণমূল বিধায়ক জাকির হোসেনের বিড়ি কারখানায় আয়কর হানা

আয়কর হানার আগে বিএসফ ঘিরে ফেলে বাড়ি।

এদিন বেলা ১১টা নাগাদ সামসেরগঞ্জের গোবিন্দপুরে আনন্দ বিড়ি ফ্যাক্টারি ও সিতির বিড়ি ফ্যাক্টিরিতে এক সঙ্গে হানা দেন আয়কর আধিকারিকরা।

জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেনের দুটি বিড়ি কারখানায় হানা দিলেন আয়কর দফতরের আধিকারিকরা। বুধবার মুর্শিদাবাদের সামসেরগঞ্জে আনন্দ বিড়ি ও সুতির শিব বিড়ি ফ্যাক্টারিতে হানা আয়কর দফতর। একই সঙ্গে কয়েকটি চালকলেও হানা দিয়েছেন আয়কর বিভাগের আধিকারিকরা।

এদিন বেলা ১১টা নাগাদ সামসেরগঞ্জের গোবিন্দপুরে আনন্দ বিড়ি ফ্যাক্টারি ও সিতির বিড়ি ফ্যাক্টিরিতে এক সঙ্গে হানা দেন আয়কর আধিকারিকরা। ঠিক সেই সময় একাধিক চালকলেও হানা দেন তাঁরা। এই আয়কর হানাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অভিযান শুরুক আগে বিএসএফ জওয়ান দিয়ে কার্যত ঘিরে ফেলা হয় দুটি ফ্যাক্টারি। এর পর দফায় দফায় কয়েকটি গাড়ি করে আসেন আয়কর বিভাগের আধিকারিকরা। তাঁরা কারখানায় ঢুকে তল্লাশি চালান। কী কারণে এই তল্লাশি অভিযান এখনও জানা যায়নি।

ওই বিড়ি কারখানায় থাকা বেশ কিছু নথি খতিয়ে দেখেন আধিকারিকরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন