বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শীতে হাওড়া-পুরী স্পেশাল ট্রেন চালাবে রেল, দেখে নিন সূচি, কবে থেকে টিকিট মিলবে?
শীতকালে একজোড়া হাওড়া-পুরী স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
শীতকালে একজোড়া হাওড়া-পুরী স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

শীতে হাওড়া-পুরী স্পেশাল ট্রেন চালাবে রেল, দেখে নিন সূচি, কবে থেকে টিকিট মিলবে?

  • দেখে নিন ট্রেনের সূচি এবং গুরুত্বপূর্ণ তথ্য।

শীতকালে একজোড়া হাওড়া-পুরী স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল। আগামী ২৪ এবং ২৫ ডিসেম্বর হাওড়া-পুরী-হাওড়া ট্রেন চলবে। সেজন্য ১৭ ডিসেম্বর (শুক্রবার) থেকে স্টেশনের টিকিট কাউন্টার এবং ইন্টারনেটে আপ হাওড়া-পুরী ট্রেনের টিকিট কাটা যাবে। তবে স্পেশাল ট্রেন হওয়ায় বাড়তি ভাড়া গুনতে হবে।

ট্রেনের সূচি:

১) ০৩০০৫ হাওড়া-পুরী স্পেশাল: ২৪ ডিসেম্বর (শুক্রবার) রাত ১১ টা ৫০ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। পরদিন সকাল ৯ টা ৩৫ মিনিটে পুরীতে পৌঁছাবে। 

২) ০৩০০৬ পুরী-হাওড়া স্পেশাল: ২৫ ডিসেম্বর (শনিবার) দুপুর ২ টোয় পুরী থেকে ছাড়বে। সেদিন রাত ১১ টা ৪৫ মিনিটে হাওড়ায় পৌঁছাবে।

গুরুত্বপূর্ণ তথ্য:

১) শুক্রবার সকাল আটটা থেকে ০৩০০৫ হাওড়া-পুরী স্পেশালের টিকিট কাটা যাবে।  স্টেশনের টিকিট কাউন্টার এবং ইন্টারনেটে আসন সংরক্ষণ করা যাবে বলে জানিয়েছে পূর্ব রেল। 

২) দুটি ট্রেনই পুরোপুরি সংরক্ষিত থাকবে। টিকিট কাটার ক্ষেত্রে কোনও ছাড় মিলবে না।

৩) স্পেশাল ট্রেন হওয়ায় বাড়তি ভাড়া গুনতে হবে।

উল্লেখ্য, সম্প্রতি উত্তর-পূর্ব ভারত থেকে পুরীগামী বিশেষ ট্রেন চালু করেছে ভারতীয় রেল। যে ট্রেন নিউ জলপাইগুড়ি, মালদহ, বর্ধমানের মতো স্টেশনের উপর দিয়ে যাবে। আগামী বছরের ২ ফেব্রুয়ারি পর্যন্ত সেই ট্রেন চলবে। দাঁড়াবে ধেমানজি, রঙ্গপাড়া উত্তর, রঙ্গিয়া, ডিব্রুগড়, উত্তর লখিমপুর, হারমূতি, বিশ্বনাথ চরিয়ালি, নিউ মিসামারি, উদলগুরি, ত্যাংলা, নিউ বঙ্গাইগাঁও, নিউ আলিপুরদুয়ার, নিউ কোচবিহার, মাথাভাঙা, জলপাইগুড়ি রোড, নিউ জলপাইগুড়ি, কিষানগঞ্জ, মালদহ টাউন, রামপুরহাট, বর্ধমান, ডানকুনি, ভট্টনগর, খড়্গপুর, বালাসোর, ভদ্রক, জাজপুর কেওনঝাড় রোড, কটক, ভুবনেশ্বর এবং খুরদা জংশন স্টেশনে।

বন্ধ করুন