প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রাতে ঘুমন্ত মায়ের পাশ থেকে ৫ মাসের ছেলেকে তুলে নিয়ে গেল চোরেরা, সকালে মিলল দেহ

  • পাড়ায় চোর ঢোকার বিষয়টি টের পেয়ে জেগে যান অনেকে। এরই মধ্যে বিছানায় ছেলেকে না দেখে কান্নাকাটি জুড়ে দেন দোলনদেবী।

চুরি করতে হতদরিদ্র দম্পতির বাড়িতে ঢুকে কিছু না পেয়ে শিশুপুত্রকে তুলে নিয়ে গেল চোরেরা। সকালে বাড়ির পাশের খালে মিলল ৫ মাসের শিশুটির দেহ। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়ার আমতার মহিষপাড়া।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার রাতে পাড়ায় ঢোকে চোরের দল। বেশ কয়েকটি বাড়িতে হানা দেয় তারা। সঞ্জয় মালিকের বাড়িতেও ঢুকেছিল চোরেরা। ঘরে ঘুমাচ্ছিলেন সঞ্জয়, তাঁর স্ত্রী দোলন ও তাদের ৫ মাসের শিশুপুত্র। হত দরিদ্র মালিক দম্পতির ঘরে চুরি করার মতো কিছুই পায়নি চোরেরা। অভিযোগ, যাওয়ার সময় শিশুপুত্রকে তুলে নিয়ে যায় তারা।

পাড়ায় চোর ঢোকার বিষয়টি টের পেয়ে জেগে যান অনেকে। এরই মধ্যে বিছানায় ছেলেকে না দেখে কান্নাকাটি জুড়ে দেন দোলনদেবী। শুরু হয় শিশুপুত্রের খোঁজ। কিন্তু সারা রাত খুঁজেও তাকে পাননি পাড়া – প্রতিবেশীরা। সকালে বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি খালে ভাসতে দেখা যায় শিশুটির দেহ।

এর পরই এলাকায় উত্তেজনা ছড়ায়। শিশুটির দেহ নিয়ে পথ অবরোধ করেন স্থানীয়রা। অভিযুক্তদের অবিলম্বে খুঁজে বার করে গ্রেফতারির দাবি জানাতে থাকেন তাঁরা। বেশ কিছুক্ষণ পর অবরোধ তুলতে লাঠি চালায় পুলিশ। এতে পরিস্থিতি আরও অগ্নিগর্ভ হয়ে ওঠে। বেশ কিছুক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। কে বা কারা শিশুপুত্রটিকে ঘুমন্ত অবস্থায় মায়ের পাশ থেকে তুলে নিয়ে গেল তা জানতে তদন্তে নেমেছে পুলিশ।



বন্ধ করুন