বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌‌‌প্রশান্ত কিশোরের থেকে টাকা খেয়েছে জেলা বিজেপি সভাপতি’‌, বসিরহাটে ধুন্ধুমার
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

‘‌‌‌প্রশান্ত কিশোরের থেকে টাকা খেয়েছে জেলা বিজেপি সভাপতি’‌, বসিরহাটে ধুন্ধুমার

  • তারক ঘোষের বিরুদ্ধে আরও অভিযোগ, এলাকার পুরনো কর্মীদের সঙ্গে কোনও যোগাযোগ রাখেন না তিনি।

বসিরহাটে বিজেপি–র সাংগঠনিক বৈঠকে ধুন্ধুমার কাণ্ড। বিজেপি–র বসিরহাট জেলা সভাপতি তারক ঘোষের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে এদিন বৈঠকে হামলা চালায় দলেরই আর এক গোষ্ঠীর কর্মী। রবিবার সকালে বসিরহাটের ৭২ নম্বর বাসস্ট্যান্ড এলাকার ঘটনা।

কৃষি বিল নিয়ে সচেতনতা বাড়ানোর পরবর্তী পদক্ষেপ–সহ দলের সাংগঠনিক কাজকর্ম নিয়ে এদিনের বৈঠক ডাকেন জেলা সভাপতি তারক ঘোষ। আচমকা সেখানে হামলা চালায় দলেরই আর এক গোষ্ঠীর কর্মী–সমর্থকরা। সেখানে ঢুকে তাঁরা বৈঠক বন্ধ করে দিয়ে প্রশ্ন করেন, সেখানে তাঁদের কেন ডাকা হয়নি?‌ এর পরই শুরু হয় বচসা। চলে চেয়ার ভাঙচুর। দুই গোষ্ঠীর কর্মীদের মধ্যে এদিন ধস্তাধস্তিও হয়।

তারক ঘোষের বিরুদ্ধে বিক্ষোভকারী এক বিজেপি কর্মী গুরুতর অভিযোগ তোলেন। তাঁর কথায়, ‘‌তারক ঘোষ প্রশান্ত কিশোরের কাছ থেকে টাকা খেয়েছে। দলকে তিনি বেঁচে দিয়েছেন তৃণমূলের হাতে। তাঁকে অপসরণের দাবি জানিয়ে আমাদের এই বিক্ষোভ কর্মসূচি। আর তা দ্রুত না হলে অশান্তি আরও বাড়বে।’‌ তারক ঘোষের বিরুদ্ধে আরও অভিযোগ, এলাকার পুরনো কর্মীদের সঙ্গে কোনও যোগাযোগ রাখেন না তিনি।

বসিরহাট বিজেপি–র প্রাক্তন সাংগঠনিক জেলা সভাপতি গণেশ ঘোষ বলেন, ‘‌যাঁরা অনেক দিন ধরে দলের হয়ে কাজ করছে তাঁদের কোনও পদে রাখা হয়নি। প্রাপ্য সম্মান দেওয়া হয়নি। এদিনের ঘটনা সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ।’‌ যদিও বিজেপি–র বসিরহাট জেলার বর্তমান সভাপতি অভিযুক্ত তারক ঘোষ এ ব্যাপারে কিছু বলতে চাননি।

বন্ধ করুন