বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাংবাদিক সেজে আর্থিক প্রতারণা-‌ সহবাস, অভিযুক্তকে বেধড়ক পেটাল উত্তেজিত জনতা
সাংবাদিক সেজে আর্থিক প্রতারণা-‌ সহবাস, অভিযুক্তকে বেধড়ক পেটাল উত্তেজিত জনতা: ‌ছবি (‌ স্ক্রিন শর্ট)‌
সাংবাদিক সেজে আর্থিক প্রতারণা-‌ সহবাস, অভিযুক্তকে বেধড়ক পেটাল উত্তেজিত জনতা: ‌ছবি (‌ স্ক্রিন শর্ট)‌

সাংবাদিক সেজে আর্থিক প্রতারণা-‌ সহবাস, অভিযুক্তকে বেধড়ক পেটাল উত্তেজিত জনতা

  • হবু জামাইয়ের আবদার মেটাতে, ধারদেনা করে কোনওমতে সেই টাকা জোগাড় করেন তরুনীর মা-বাবা। তারপরে সেই টাকা যুবকের হাতে তুলে দেন। অভিযোগ ওঠে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এরপর ওই তরুণীর সঙ্গে সহবাসও করে অভিযুক্ত যুবক।

এবার ভুয়ো সাংবাদিক ধরা পড়ল পূর্ব মেদিনীপুরে। সাংবাদিক সেজে লক্ষাধিক টাকা প্রতারণা। যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস। তাঁর পরিবারের কাছ থেকে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে নাগালে পেয়ে গণধোলাই দিল এলাকার বাসিন্দারা। ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। সোমবার পূর্ব মেদিনীপুর রামনগর এলাকায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম মানিক পাত্র। পূর্ব মেদিনীপুরের রামনগর এলাকার বাসিন্দা সে। সম্প্রতি এক তরুণীর সঙ্গে আলাপ হয় ওই যুবকের। কিছুদিনের মধ্যেই প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন দু’‌জনে। ওই যুবক নিজেকে একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমের কর্মী বলে পরিচয় দেয় ওই তরুণীকে। সঙ্গে এও জানায় যে, তার বাবা একজন পুলিশ আধিকারিক।

ওই যুবকের কথা বিশ্বাস করে নেন তরুণী। তিনি তাঁর বাড়িতেও এই সম্পর্কের বিষয়ে অভিভাবকদের জানান। এই সম্পর্কে রাজিও হয়ে যান ওই তরুণীর পরিবারের লোকেরা। এরপরই ঘটনা অন্য মোড় নেয়। নানা অছিলায় তরুণীর পরিবারের কাছে থেকে লক্ষাধিক টাকা দাবি করে ওই যুবক।

হবু জামাইয়ের আবদার মেটাতে, ধারদেনা করে কোনওমতে সেই টাকা জোগাড় করেন তরুনীর মা-বাবা। তারপরে সেই টাকা যুবকের হাতে তুলে দেন। অভিযোগ ওঠে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এরপর ওই তরুণীর সঙ্গে সহবাসও করে অভিযুক্ত যুবক।

সম্প্রতি তরুণীর পরিবারের লোকেরা জানতে পারেন যে, ওই যুবক বিবাহিত। এমনকী, তার দু’‌টি সন্তানও রয়েছে। এই ঘটনা যখনই ওই তরুণী শোনেন, তখন থেকেই মানিকের সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেন তিনি। তারপরে এই ঘটনাটি প্রকাশ্যে চলে আসে। ঘটনাটি জানার পর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। এদিন ওই যুবককে হাতের সামনে পেয়ে, তাকে বেধড়ক মারধর করে একটি ঘরের মধ্যে আটকে রাখে উত্তেজিত জনতা। ঘটনার খবর পেয়ে উপস্থিত হয় স্থানীয় পুলিশ। এরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। প্রশাসনের তরফ থেকে ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়। অভিযুক্তের কঠোর শাস্তি দাবি জানিয়েছেন প্রতারিত ওই তরুণী।

 

বন্ধ করুন