বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অর্জুন তৃণমূলে ফিরছেন? জল্পনা উস্কে দিলেন নৈহাটির বিধায়ক
বিধায়ক পার্থ ভৌমিক (ফাইল ছবি )
বিধায়ক পার্থ ভৌমিক (ফাইল ছবি )

অর্জুন তৃণমূলে ফিরছেন? জল্পনা উস্কে দিলেন নৈহাটির বিধায়ক

  • তিনি জানান, তৃণমূলে লকগেট রয়েছে। কাকে দলে ঢুকতে দেওয়া হবে আর কাকে দলে ঢুকতে দেওয়া হবে না

তৃণমূলে কী ফিরছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং? এবার সেই জল্পনাই উস্কে দিলেন নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক। সেই সঙ্গে তিনি জানিয়ে দেন, তৃণমূলের লকগেটে যারা ধাক্কা মারছে, তাঁদের নেওয়া হবে কিনা তা দলের তরফে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

গত লোকসভা ভোটের আগে  ভাটপাড়ার তৎকালীন বিধায়ক অর্জুন সিং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। এরপর বিজেপির টিকিটে ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে নির্বাচিত হন তিনি। এদিকে গত বিধানসভা ভোটে বিজেপির ভরাডুবির পর থেকে সারা রাজ্য জুড়ে বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরত আসার পালা শুরু হয়েছে। এই প্রেক্ষাপটে ব্যারাকপুরে এই ধরনের ঘটনা ঘটতেই পারে বলে এবার ইঙ্গিত দিলেন তৃণমূলের ব্যারাকপুর–দমদম সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক। এই প্রসঙ্গে তিনি জানান, ‘‌গত লোকসভা ভোটের আগে ভাটপাড়ার বিধায়ক যখন তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে গিয়েছিলেন, তখন অনেক মানুষ আবেগের বশে বিজেপিতে চলে গিয়েছিলেন। সেই সময় সাড়ে আটশোর ওপর ঘর ভেঙে দেওয়া হয়েছিল। ফলে সেইসময় কয়েকজন ভয়ে সন্ত্রস্ত হয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে গিয়েছিলেন। তবে বিধানসভা ভোটের ফল প্রকাশের পর থেকে অনেকেই ভুল বুঝতে পেরে তৃণমূলে ফিরে আসতে শুরু করেছে।’‌ 

একইসঙ্গে তিনি জানান, তৃণমূলে লকগেট রয়েছে। কাকে দলে ঢুকতে দেওয়া হবে আর কাকে দলে ঢুকতে দেওয়া হবে না, সেটা দলের সর্বোচ্চ নেতৃত্ব সিদ্ধান্ত নেবেন। এখন লকগেট বন্ধ করা রয়েছে। সূত্রের খবর, বিধানসভা ভোটে ফল প্রকাশের পর ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং নাকি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে ক্যাম্যাক স্ট্রিটের অফিসে গিয়েছিলেন। এমনটাই সাংসদের বিশ্বস্ত সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে।

এদিকে ভ্যাকসিন ক্যাম্পে তৃণমূলের পতাকা লাগানো নিয়ে উষ্মা প্রকাশ করলেন নৈহাটির বিধায়ক। এই প্রসঙ্গে তিনি জানান, ভ্যাকসিন ক্যাম্প চালায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকার। ভ্যাকসিনেশন ক্যাম্প তৃণমূলের তরফ থেকে চালানো হয় না। ফলে এটা যদি কেউ করে থাকে, সেটা অজ্ঞতাবশত করেছে।

বন্ধ করুন