বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কৃষ্ণর হাত ধরেই কি তৃণমূলে পাড়ি দেবেন বিজেপির চন্দনা বাউড়ি? জল্পনা তুঙ্গে
কৃষ্ণ কুণ্ডু ও চন্দনা বাউড়ি। (ফাইল ছবি)
কৃষ্ণ কুণ্ডু ও চন্দনা বাউড়ি। (ফাইল ছবি)

কৃষ্ণর হাত ধরেই কি তৃণমূলে পাড়ি দেবেন বিজেপির চন্দনা বাউড়ি? জল্পনা তুঙ্গে

  • চন্দনার গাড়ি চালক তথা বিজেপি কর্মী কৃষ্ণ বার বারই দাবি করছেন চন্দনা তাঁর বিবাহিত স্ত্রী।

সম্পর্কের টানাপোড়েন নিয়ে নানা কানাঘুঁষো চলছে শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়িকে ঘিরে। এবার তার সঙ্গে যুক্ত হয়েছে নয়া জল্পনা। তবে কি এবার বিজেপি ছেড়ে তৃণমূলে ভিড়ে যাবেন চন্দনা বাউড়ি? আর এতসব কিছুর পেছনে সৌজন্যে যাঁর নাম উঠে আসছে তিনি হলেন কৃষ্ণ কুন্ডু। চন্দনার গাড়ি চালক তথা বিজেপি কর্মী কৃষ্ণ বার বারই দাবি করছেন চন্দনা তাঁর বিবাহিত স্ত্রী। তবে বিধায়ক নিজে অস্বীকার করলেও কৃষ্ণ কিন্তু তাঁর দাবি থেকে সরছেন না। এর সঙ্গেই তিনি বিজেপির একাধিক নেতৃত্বের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেছেন। এমনকী দলকে শিক্ষা দিতেই তাঁরা একাজ করেছেন বলে ইঙ্গিত দিয়েছেন কৃষ্ণ।

 এমনকী ইদানিং তৃণমূলের সঙ্গে কৃষ্ণ ঘনিষ্ঠতা বাড়িয়েছেন বলেও বিভিন্ন মহল থেকে দাবি করা হচ্ছে। আর সব মিলিয়ে শালতোড়াতে কান পাতলে শোনা যাচ্ছে দ্বিতীয় স্বামী কৃষ্ণের হাত ধরেই তৃণমূলে চলে যেতে পারেন চন্দনা বাউড়ি। এদিকে বিধায়কের এই ব্যক্তিগত জীবনের টানাপোড়েনকে ঘিরে বেকায়দায় পড়ে গিয়েছেন সাধারণ বিজেপি কর্মীরাও। তাঁদের অনেকেই চন্দনার প্রকৃত অবস্থান বুঝতে পারছেন না। তবে চন্দনা নিজে অবশ্য দল বদলের জল্পনা উড়িয়ে দিয়েছেন।কিন্তু তৃণমূল কী নেবে চন্দনা বাউড়িকে? দলের এক জেলা শীর্ষ নেতার দাবি কোনোভাবেই তাঁকে নেওয়া হবে না। এখানেই প্রশ্ন বাস্তবে কী করবেন চন্দনা?

একেবারে হতদরিদ্র পরিবারের বধূ ছিলেন চন্দনা। তাঁকে প্রার্থীপদ দিয়ে এবার চমক দিয়েছিল বিজেপি। গেরুয়া শিবিরকে হতাশ করেননি শালতোড়ার মানুষ। গোটা রাজ্য জুড়ে সবুজ ঝড়ে যখন হেভিওয়েটরাও কুপোকাত হয়েছিলেন তখন চালচুলোহীন চন্দনা জিতে গিয়েছিলেন শালতোড়া থেকে। কিন্তু কয়েক মাসের মধ্যে যেন বদলাতে শুরু করেছে অনেক কিছু। 

 

বন্ধ করুন