বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সন্দেশাখালিতে বিক্ষোভে প্ররোচনা দেওয়ার অভিযোগ, মিনাখাঁ থেকে গ্রেফতার ISF নেত্রী

সন্দেশাখালিতে বিক্ষোভে প্ররোচনা দেওয়ার অভিযোগ, মিনাখাঁ থেকে গ্রেফতার ISF নেত্রী

আয়েশা বিবি

পুলিশের দাবি, মিনাখাঁ এলাকার বাসিন্দা হলেও সন্দেশখালিতে গিয়ে উত্তেজনা ছড়াতে উসকানি দিচ্ছেন আয়েশা বিবি। সেজন্য গ্রেফতার করা হয়েছে তাঁকে। তবে অভিযোগ অস্বীকার করেছে ISF.

সিপিএম – বিজেপির পর সন্দেশখালিতে ফের একবার শাসকের কোপে বিরোধী দল। এবার এক ISF নেত্রীকে গ্রেফতার করল পুলিশ। রবিবার সকালে আয়েশা বিবি নামে ওই ISF নেত্রীকে গ্রেফতার করে পুলিশ। দলীয় নেত্রীর গ্রেফতারের তীব্র প্রতিবাদ জানিয়েছে ISF. ধৃতকে আজই আদালতে পেশ করা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন!

পুলিশের দাবি, মিনাখাঁ এলাকার বাসিন্দা হলেও সন্দেশখালিতে গিয়ে উত্তেজনা ছড়াতে উসকানি দিচ্ছেন আয়েশা বিবি। সেজন্য গ্রেফতার করা হয়েছে তাঁকে। তবে অভিযোগ অস্বীকার করেছে ISF. তাদের দাবি, সন্দেশখালি কাণ্ডের প্রতিবাদে বসিরহাট থানায় দলের ডেপুটেশন কর্মসূচিতে যোগদান করেছিলেন আয়েশা। তাই গ্রেফতার করা হয়েছে তাঁকে। 

ISF নেতা কুতুবুদ্দিন মোল্লা বলেন, পুলিশের মাথা খারাপ হয়ে গিয়েছে। সন্দেশখালিতে গোলমালের জন্য মিনাখাঁর লোককে গ্রেফতার করছে। ওকে থানায় ডেকে পাঠিয়ে যে ভাবে গ্রেফতার করা হয়েছে তা মেনে নেওয়া যায় না। শাসকদলের নির্দেশে এভাবে প্রতিবাদীদের হেনস্থা করছে পুলিশ ও প্রশাসন। প্রতিবাদী কণ্ঠকে রূদ্ধ করতেই এই গ্রেফতারি। বাংলার মানুষ এর জবাব দেবে। আর এভাবে ISFকে দমানো যাবে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার যে ভাবে সাধারণ মানুষকে নির্যাতন করছে তার বিরুদ্ধে নওসাদ সিদ্দিকির নেতৃত্বে আমরা আরও জোরদার লড়াই শুরু করব।

আরও পড়ুন: বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক!

বলে রাখি, সন্দেশখালিতে অশান্তি ছড়ানোর অভিযোগে সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সরদারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা বিকাশ সিং। গণধর্ষণে অভিযুক্ত তৃণমূল নেতা উত্তম সরদারের গ্রেফতারির পরই তাঁদের গ্রেফতার করা হয়। বিরোধীদের ভয় দেখাতে তৃণমূলের নির্দেশে পুলিশ ভুয়ো মামলা দিয়ে তাদের নেতাকে গ্রেফতার করেছে বলে দাবি সিপিএমের।

 

বাংলার মুখ খবর

Latest News

'বহিরাগতদের নিয়ে মিছিল', নিজের গড়ে তৃণমূলেরই বাধার মুখে সুদীপ বন্দ্যোপাধ্যায় সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.