বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাঙড়ে পরস্পরের বিরুদ্ধে হামলার অভিযোগ তৃণমূল - ISF-এর
রাতে চলছে পুলিশি তল্লাশি।
রাতে চলছে পুলিশি তল্লাশি।

ভাঙড়ে পরস্পরের বিরুদ্ধে হামলার অভিযোগ তৃণমূল - ISF-এর

  • আইএসএফ কর্মীদের দাবি, ভোটের পর থেকেই তৃণমূলকর্মীরা এলাকায় তাদের ভয় দেখাচ্ছে। এলাকায় আইএসএফ করা যাবে না বলেই হুমকি দিয়ে আসছিল।

ভোট-পরবর্তী হিংসায় আবারও উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। এলাকা দখলকে কেন্দ্র করে আইএসএফ তৃণমূলের মধ্যে সংঘর্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ভাঙড়ের বারজুলি এলাকার ঘটনা। ঘটনায় আহত উভয়পক্ষের মোট তিন জন আহত হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ এলাকায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় থানায় উভয়পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। 

আইএসএফ কর্মীদের দাবি, ভোটের পর থেকেই তৃণমূলকর্মীরা এলাকায় তাদের ভয় দেখাচ্ছে। এলাকায় আইএসএফ করা যাবে না বলেই হুমকি দিয়ে আসছিল। বৃহস্পতিবার রাতে যখন আইএসএফ কর্মীরা বাড়ি ফিরছিলেন তখন তৃণমূলকর্মীরা সাইফুদ্দিন মোল্লা ও আশান মোল্লার ওপর হামলা চালায়। দুই আইএসএফ কর্মীকে বেধড়ক মারধর করে তারা। আহত অবস্থায় তাদেরকে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। 

অন্যদিকে তৃণমূল কর্মীদের দাবি, ভোটের পর থেকেই আইএসএফ কর্মীরা এলাকায় সন্ত্রাস সৃষ্টির চেষ্টা করছে। রাতের অন্ধকারে মারুফ মোল্লা নামের তৃণমূল কর্মী যখন বাড়ি ফিরছিল তাকে একা পেয়ে বেধড়ক মারধর করে ISF কর্মীরা। পরে অন্য তৃণমূল কর্মীরা গিয়ে তাকে উদ্ধার করে নলমুড়ি হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ভাঙড় থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

 

বন্ধ করুন