বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ৪৮ ঘণ্টার মধ্যে পদক্ষেপ না করলে ইস্তফা দেব, মমতাকে হুঁশিয়ারি করিম চৌধুরীর

৪৮ ঘণ্টার মধ্যে পদক্ষেপ না করলে ইস্তফা দেব, মমতাকে হুঁশিয়ারি করিম চৌধুরীর

আবদুল করিম চৌধুরী। 

বুধবার রাতে ইসলামপুর মহকুমা হাসপাতালে পৌঁছে করিম চৌধুরী বলেন, ‘রাজ্য কমিটির সুব্রত বক্সি করিয়েছে এটা। যারা আমাকে হারানোর চেষ্টা করেছিল তাদের পদে বসিয়েছে দল। করিম চৌধুরীকে দমিয়ে দিতে হবে?

অনুগামীর খুনের ঘটনায় মুখ্যমন্ত্রীকে বিধায়ক পদ থেকে ইস্তফার হুঁশিয়ারি দিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী আবদুল করিম চৌধুরী। বুধবার রাতে ইসলামপুরের মাটিকুন্ডায় তৃণমূলের গোষ্ঠীকোন্দলে খুন হন সাকিব আখতার নামে এক তৃণমূল কর্মী। এর পরই উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। স্থানীয় বিধায়ক করিম চৌধুরীর দাবি, খুনের পিছনে রয়েছেন জেলা সভাপতি কানহাইলাল আগরওয়াল।

বুধবার রাতে ইসলামপুর মহকুমা হাসপাতালে পৌঁছে করিম চৌধুরী বলেন, ‘রাজ্য কমিটির সুব্রত বক্সি করিয়েছে এটা। যারা আমাকে হারানোর চেষ্টা করেছিল তাদের পদে বসিয়েছে দল। করিম চৌধুরীকে দমিয়ে দিতে হবে? এই সন্ত্রাসবাদী নেতাদের হাত দিয়ে? আমি ১১ বারের জনপ্রতিধি। রাজ্য কমিটির সভাপতি আমাকে বলছেন মেনে নিতে হবে। নইলে পদত্যাগ করতে বলছেন উনি। সংগঠনের প্রেসিডেন্টকে রাখার জন্য আমাকে বিধায়কপদ থেকে ইস্তফা দিতে বলছে। সংগঠনের পদ থেকে ইস্তফা দিতে বলছে। ২ দিনে যদি পদক্ষেপ গ্রহণ করা না হয় তাহলে পদত্যাগ করে দেব’।

তাঁর দাবি, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে আমার নামে ভুল বোঝানো হয়েছে। ভুলে বুঝিয়ে তাঁকে আমার থেকে দূরে সরিয়ে দেওয়া হয়েছে। আমাকে কানহাইলালের সঙ্গে বসে সমঝোতা করতে হবে? ও আমার লেভেলে এসেছে’?

কানহাইয়ালালকে সন্ত্রাসবাদী নেতা বলে উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা বৃহস্পতিবার থানা ঘেরাও করব। এসপি আমাকে সমঝোতা করতে বলছে কানহাইলাল আগরওয়ালের সঙ্গে। কানহাইয়ালাল বানিয়ার ছেলে। আমি ওকে মুদি দোকান থেকে রাজনীতি করতে নিয়ে এসেছিলাম। ও এখন ঠাট বাট করে বসে আছে। এসপি বলছে সেই কানহাইলালের সঙ্গে এক টেবিলে বসে সমঝোতা করতে হবে। তার থেকে ভালো আপনি আমার ইস্তফা নিয়ে পাঠিয়ে দিন। এরকম অসহায় অবস্থা আপনার? কী করবে মমতা ব্যানার্জি আপনাকে? ট্রান্সফার করবে। আমি ১১ বারের বিধায়ক। SP শেম’।

মমতা বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি দিয়ে প্রবীণ এই বিধায়ক বলেন, ‘মমতা ব্যানার্জিকে বলছি। আপনি যদি ২ দিনের মধ্যে জেলা সভাপতির বিরুদ্ধে পদক্ষেপ না করেন তাহলে আমি বিধায়ক পদ থেকে ইস্তফা দেব’।

 

বাংলার মুখ খবর

Latest News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.