বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জগৎবল্লভপুরে প্রতিবন্ধী ISF কর্মীর দোকান ভাঙচুর করে তালা ঝুলিয়ে দিল TMC

জগৎবল্লভপুরে প্রতিবন্ধী ISF কর্মীর দোকান ভাঙচুর করে তালা ঝুলিয়ে দিল TMC

প্রতীকী ছবি

ফতার শেষ হতে আমিও দোকান বন্ধ করে ফিরে আসি। পরে জানতে পারি আমার দোকান ভাঙচুর হয়েছে। গিয়ে দেখি সব তরমুজ ফেলে দিয়ে দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে তৃণমূলের লোকেরা। তিনি জানান, পুলিশকে জানিয়েছি। তবে এখনও কোনও পদক্ষেপ করেনি তারা।

হাওড়ার জগৎবল্লভপুরে ফের ISF কর্মীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এক যুবকের তরমুজের দোকান লন্ডভণ্ড করে তাতে তালা লাগিয়ে দিলেন তৃণমূল কর্মীরা। এই ঘটনায় জগৎবল্লভপুরের ইছানগরীতে উত্তেজনা ছড়িয়েছে। এব্যাপারে তৃণমূলের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আক্রান্ত দোকানি জয়নাল আবেদিন বলেন, রবিবার বিকেলে ইফতারের সময় ইছানগরী বাজারে আমি রাস্তার পাশে তরমুজ বিক্রি করছিলাম। তখন রাস্তায় ব্যাপক ভিড় ছিল। এমন সময় সেখানে এসে পৌঁছয় ফুরফুরা শরিফের পিরজাদা ত্বহা সিদ্দিকির গাড়ি। ভিড় দেখে ব্যাপক জোরে হুটার বাজায় গাড়িটি। সারাদিন রোজা রেখে হুটারের আওয়াজে অনেকের মাথা ভনভন করে ওঠে। তখন এক ব্যাক্তি হুটার বাজাতে বারণ করেন। এর পর হঠাৎ গাড়ি দাঁড় করিয়ে গাড়ি থেকে নেমে পড়েন ত্বহা সিদ্দিকির এক নিরাপত্তারক্ষী। তিনি ওই ব্যক্তিকে কলার ধরে নিগ্রহ করেন। এর জেরে সাময়িকভাবে এলাকায় উত্তেজনা ছড়ায়। এর পর ত্বহার গাড়ি গন্তব্যের উদ্দেশে চলে যায়। ইফতার শেষ হতে আমিও দোকান বন্ধ করে ফিরে আসি। পরে জানতে পারি আমার দোকান ভাঙচুর হয়েছে। গিয়ে দেখি সব তরমুজ ফেলে দিয়ে দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে তৃণমূলের লোকেরা। তিনি জানান, পুলিশকে জানিয়েছি। তবে এখনও কোনও পদক্ষেপ করেনি তারা।

কয়েকদিন আগেই জগৎবল্লভপুরের তালপুকুর এলাকায় ISf তৃণমূল সংঘর্ষে চলে গুলি বোমা । তৃণমূল অভিযোগ অস্বীকার করে। তাদের দাবি এটা ওদের নিজেদের গোষ্ঠী কোন্দল।

 

বাংলার মুখ খবর

Latest News

‘ঘরে ঘরে গিয়ে বলবেন আমাদের ক্ষমা করবেন...’২১ শের মঞ্চ থেকে মমতার বার্তা Champions Trophy-এর ঠিক নেই,ভারতের সঙ্গে T20I সিরিজ খেলার খোয়াব দেখছে পাকিস্তান 'উদ্ধব ঠাকরে ঔরঙ্গজেব ফ্যান ক্লাবের নেতা', খোঁচা দিলেন অমিত শাহ গুরুপূর্ণিমায় ঘটা করে কার পুজো করলেন শ্রীময়ী-কাঞ্চন? কপিল শর্মার শো থেকে তাঁকে তাড়িয়ে দেওয়া হয়েছে? মুখ খুললেন বাঙালি কন্যা সুমনা ১২ ক্লাসে ফেল, ৭০০তে ৩৫২, সেই ছাত্রীই NEET-UG-তে পেলেন ৭২০তে ৭০৫ ‘বিচক্ষণ রায়’, কোটা কমে ৭% হতেই বললেন হাসিনারা, 'চোখ বেঁধে…’, ভয়ংকর দাবি ইসলামের পাড়ার বৌদির ছবি গোপনে তোলায় মামলা গড়ায় কলকাতা হাইকোর্টে, তারপর কী ঘটল?‌ পূণ্যযাত্রার পথে থাকা দোকানে নাম লিখতে হবে, যোগী সরকারের নির্দেশে আপত্তি শরিকদের খুনের চেষ্টার খবর পেয়ে তাঁকে ‘বিউটিফুল নোট’ পাঠিয়েছেন শি জিনপিং! বললেন ট্রাম্প

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.