বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জাকির হোসেন ভালো ছেলে, তাঁকে মন্ত্রী করুন,মমতাকে আবেদন কংগ্রেসের অধীরের
অধীর চৌধুরী (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
অধীর চৌধুরী (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

জাকির হোসেন ভালো ছেলে, তাঁকে মন্ত্রী করুন,মমতাকে আবেদন কংগ্রেসের অধীরের

  • অধীর বলেন, ভবানীপুরের ভোটারদের অংশগ্রহণের হার ভালো নয়। আপনার প্রতি যদি আবেগ থাকত মানুষের তবে ৪৭ মানুষ ভোট দিতে বের হয়নি কেন?

 ৯২ হাজার ৪৮০ ভোটে জঙ্গিপুর কেন্দ্রে জয়ী হয়েছেন জাকির হোসেন। একদা কংগ্রেসের গড়ে মুর্শিদাবাদে ফের ধরাশায়ী হয়েছে  কংগ্রেস। তবে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর দাবি কার্যত কংগ্রেসের সমর্থকরাও জাকির হোসেনকে সমর্থন করেছেন। এর সঙ্গেই জাকির হোসেনকে ফের ক্যাবিনেট মন্ত্রী করার দাবিতে সরব হলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। এর সঙ্গে ফের মমতাকে নিশানা করেছেন তিনি। অধীর বলেন, ‘ভবানীপুরের ভোটারদের অংশগ্রহণের হার ভালো নয়। আপনার প্রতি যদি আবেগ থাকত মানুষের , তবে ৪৭ মানুষ ভোট দিতে বের হননি কেন? আপনার আবেদনে ভবানীপুরের মানুষ সাড়া দেননি। তবু আপনি জিতেছেন। তৃণমূল সেখানে শক্তিশালী। মমতার তুলনায় জাকির হোসেন অনেক বেশি জনপ্রিয়। এটাও তো হতে পারে জাকির ভালো ছেলে বলে তাকে কংগ্রেসের সমর্থকরাও ভোট দিয়েছেন।’

তৃণমূলের জাকির হোসেনের প্রশংশায় পঞ্চমুখ অধীর চৌধুরী। তিনি বলেন, ‘তাকে ভালো ছেলে আমি বলি। আপনার থেকে  বেশি ভোটে জিতেছেন জাকির। শুধু মমতা ব্যানার্জির নামে ঢোল বাজাচ্ছেন কেন? জাকির হোসেন অসুস্থ শরীরে এক লাখের কাছাকাছি ভোটে জিতেছে। আপনার থেকে পারফরম্যান্স ভালো। তাঁকে মন্ত্রীত্ব থেকে না সরিয়ে আবার সম্মান দিয়ে মন্ত্রী করুন। ক্য়াবিনেট মন্ত্রী করুন। মুর্শিদাবাদ থেকে একজন ক্যাবিনেট মন্ত্রী হোক এটা আমরা দেখতে চাই। তিনি যোগ্য ব্যক্তি।’ এভাবেই সদ্য জয়ী তৃণমূলের প্রার্থী জাকির হোসেনকে দরাজ হাতে সার্টিফিটেক দিলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। 

 

বন্ধ করুন