বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্ঘটনার কবলে জাকির হোসেনের কনভয়, আহত ৩ পুলিশ কর্মী, তদন্তের দাবি বিধায়কের
 জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেন। ফাইল ছবি।

দুর্ঘটনার কবলে জাকির হোসেনের কনভয়, আহত ৩ পুলিশ কর্মী, তদন্তের দাবি বিধায়কের

  • অল্পের জন্য রক্ষা পেলেন বিধায়ক। ঘটনায় তাঁর কোনও ক্ষতি না হলেও কনভয়ের দুটি গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে।

নিয়মতায় বোমা বিস্ফোরণের পর এবার দুঘটনার কবলে পড়ল জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেনের কনভয়। অল্পের জন্য রক্ষা পেলেন বিধায়ক। ঘটনায় তাঁর কোনও ক্ষতি না হলেও কনভয়ের দুটি গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। আহত হয়েছেন তিন পুলিশ কর্মী। এখন প্রশ্ন উঠছে জাকির হোসেনের সঙ্গে কেন বারবার এই দুর্ঘটনা ঘটেছে। এই ঘটনায় ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন বিধায়ক। কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা জানতে তদন্ত করার দাবি জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত বছরে নিমতিতা স্টেশনে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়েছিলেন বিধায়ক সহ ২৬ জন। মঙ্গলবার একটি ম্যাটাডোর বিধায়কের পাইলটকে ধাক্কা মারার ফলে বিধায়ক আবারও দুর্ঘটনার কবলে পড়েন। আহত তিন পুলিশ কর্মীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করা হচ্ছে।

একটি অনুষ্ঠান সেরে বাড়ির দিকে যাচ্ছিলেন বিধায়ক সেই সময়ে এই দুর্ঘটনা ঘটে। তালাই মোড় এলাকায় এই ঘটনা ঘটেছে। বিধায়কের অভিযোগ একজন নিরাপত্তারক্ষীকে সম্প্রতি তার নিরাপত্তার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আর তারপরেই এই দুর্ঘটনা ঘটেছে। সে ক্ষেত্রে ষড়যন্ত্র থাকতে পারে বলে মনে করছেন বিধায়ক। তবে সেটা সম্পূর্ণ তদন্ত হলেই বেরিয়ে আসবে বলে তিনি মনে করছেন।

অন্যদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে পৌঁছয় জঙ্গিপুর থানার পুলিশ। যদিও বিধায়কের দাবিমতো এই ঘটনায় কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে খতিয়ে দেখা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বন্ধ করুন