বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাত সকালে উলটে গেল মদের গাড়ি, পুলিশ পৌঁছনোর আগেই খেলা প্রায় শেষ
প্রতিকি ছবি

সাত সকালে উলটে গেল মদের গাড়ি, পুলিশ পৌঁছনোর আগেই খেলা প্রায় শেষ

  • মঙ্গলবার সকালে জলপাইগুড়ি - শিলিগুড়ি জাতীয় সড়কে উলটে যায় একটি মদবোঝাই গাড়ি। খবর ছড়াতে দেরি হয়নি। কিছুক্ষণের মধ্যেই উলটে যাওয়া গাড়ি থেকে শুরু হয় মদের বোতল লুঠ।

সাত সকালে উলটে গেল মদ বোঝাই পিক আপ ট্রাক। খবর ছড়াতেই হই হই কাণ্ড জলপাইগুড়ির তালমায়। কেউ কোচরে, কেউ ব্যাগে মদের বোতল ভরে পালালেন। পুলিশ এসে পৌঁছনোর আগেই খেলা প্রায় শেষ। মাথায় হাত গাড়ির মালিকের।

মঙ্গলবার সকালে জলপাইগুড়ি - শিলিগুড়ি জাতীয় সড়কে উলটে যায় একটি মদবোঝাই গাড়ি। খবর ছড়াতে দেরি হয়নি। কিছুক্ষণের মধ্যেই উলটে যাওয়া গাড়ি থেকে শুরু হয় মদের বোতল লুঠ। যে যার পছন্দ মতো ব্র্যান্ডের মদের বোতল নিয়ে এলাকা ছাড়েন। অনেকে আবার ব্যাগে ভরেন একের পর এক বোতল।

জলপাইগুড়ি কোতয়ালি থানায় খবর পৌঁছতে ঘটনাস্থলে হাজির হন পুলিশকর্মীরা। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। পুলিশকর্মীরা এসে উলটে যাওয়া গাড়িটিকে সোজা করেন। তার পর দেখা যায় লুঠ হয়ে গিয়েছে প্রায় সমস্ত মদের বোতল। এদিকে ওদিকে ছড়িয়ে ছিটিয়ে থাকা বোতলগুলি উদ্ধার করেন সিভিক ভলান্টিয়াররা। এর পর গাড়িটি রওনা হয় গন্তব্যের উদ্দেশে। এদিন বেশ কয়েক লক্ষ টাকার মদ লুঠ হয়েছে বলে জানিয়েছেন গাড়ির চালক। পুজোর আগে এমন সারপ্রাইজ গিফ্টে খুশি এলাকার সুরাপ্রেমীরা।

 

বন্ধ করুন