বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জামাই ষষ্ঠীর আয়োজনের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শাশুড়ির
প্রতীকি ছবি

জামাই ষষ্ঠীর আয়োজনের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শাশুড়ির

  • ফিরে এসে তিনি দেখেন। ঘরে উপুড় হয়ে পড়ে রয়েছেন স্ত্রী। তার ওপরে পড়ে রয়েছে টেবিল ফ্যান। টেবিল ফ্যানের তার জড়িয়ে স্ত্রীর হাতে। ফ্যানের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে সেটিকে সরান তিনি।

জামাই ষষ্ঠীর আয়োজনের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাড়িতেই মৃত্যু হল এক মহিলার। ঘটনা নদিয়ার শান্তিপুরের কান্দখোলা নতুন পাড়ার। মৃত প্রৌঢ়ার নাম অষ্টমী মজুমদার (৫৩)। দেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, রবিবার সকাল থেকে জামাইষষ্ঠীর আয়োজন করছিলেন অষ্টমী। আসার কথা ছিল মেয়ে জামাইয়ের। সকাল ১০টা নাগাদ টেবিল ফ্যান চালিয়ে ঘর গোছাচ্ছিলেন তিনি। স্বামী গিয়েছিলেন বাজারে।

ফিরে এসে তিনি দেখেন। ঘরে উপুড় হয়ে পড়ে রয়েছেন স্ত্রী। তার ওপরে পড়ে রয়েছে টেবিল ফ্যান। টেবিল ফ্যানের তার জড়িয়ে স্ত্রীর হাতে। ফ্যানের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে সেটিকে সরান তিনি। এর পর অষ্টমীদেবীকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবারের লোকেদের দাবি, ঘর পরিষ্কার করার সময় অসাবধানতায় কোনওভাবে টেবিল ফ্যানটি ধাক্কা লেগে পড়ে যায় অষ্টমীদেবীর ওপর। এর পর বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। তাঁর হাতে পোড়া দাগ দেখা গিয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় এলাকায় জামাই ষষ্ঠীর আনন্দ বিষাদে পরিণত হয়েছে।

 

বন্ধ করুন