বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সাহেববাঁধে স্নান করতে নেমে তলিয়ে গেলেন জওয়ান
 ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌
 ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

সাহেববাঁধে স্নান করতে নেমে তলিয়ে গেলেন জওয়ান

পুলিশ সূত্রে খবর, বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টি করতে গিয়েছিলেন সুমন বন্দ্যোপাধ্যায় নামে সিআইএসএফের জওয়ান।

পুরুলিয়ার সাহেববাঁধে স্নান করতে নেমে তলিয়ে গেলেন এক যুবক। জানা গিয়েছে, ওই যুবক সিআইএসএফের জওয়ান। ছুটিতে পুরুলিয়ায় বাড়িতে এসেছিলেন ওই যুবক। যুবকের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টি করতে গিয়েছিলেন সুমন বন্দ্যোপাধ্যায় নামে সিআইএসএফের জওয়ান। ওই জওয়ানের বাড়ি পুরুলিয়ার হুচুক পাড়া এলাকায়।উত্তরাখণ্ডে কর্মরত ছিলেন এই জওয়ান। পুলিশের তরফে জানা গিয়েছে, গত সোমবার ২ বন্ধু বিপ্লব মাহাতো ও কানাই রক্ষিতের সঙ্গে একটি জন্মদিনের পার্টি করতে গিয়েছিলেন ওই জওয়ান। রাতে তিনি বাড়ি ফেরেননি। মঙ্গলবার সকালে দুই বন্ধুর সঙ্গে সাহেববাঁধে স্নান করতে নেমেছিলেন ওই যুবক। তখনই জলে তলিয়ে যান। নিখোঁজ জওয়ানকে উদ্ধার করতে ঘটনাস্থলে যায় পুলিশ। জওয়ানের দেহ উদ্ধার করতে ডুবুরিও নামানো হয়। এক ঘণ্টা খোঁজাখুজি করার পর দেহ উদ্ধার হয়। এরপর সকালেই পরিবারের সদস্যদের কাছে ওই জওয়ানের মৃত্যুর খবর আসে।

ইতিমধ্যেই সদর থানার পুলিশ দুই বন্ধুকে আটক করেছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে ঘটনাক্রম জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। তবে প্রাথমিকভাবে পুলিশের অনুমান, সাহেব বাঁধে স্নান করতে নামার আগেও তিন বন্ধু মিলে মদ্যপান করছিলেন। মদ্যপ অবস্থায় জলে নামার ফলেই এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। উদ্ধার হওয়া মৃত জওয়ানের দেহে শুধুই ছিল অন্তবাস। এরথেকেই পুলিশের অনুমান, স্নান করতেই নেমেছিলেন ওই জওয়ান। দেহ ময়না তদন্তের জন্য পুরুলিয়া মাহাতো সদর হাসপাতাল ও পুরুলিয়া মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে, ঠিক কী কারণে ওই জওয়ানের মৃত্যু হয়েছে।

বন্ধ করুন