বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jaynagar Murder: পরিকল্পনা করে CPMকে ফাঁসানোর চেষ্টা করছে পুলিশ, TMC নেতা খুনে দাবি কান্তির

Jaynagar Murder: পরিকল্পনা করে CPMকে ফাঁসানোর চেষ্টা করছে পুলিশ, TMC নেতা খুনে দাবি কান্তির

কান্তি গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

কান্তিবাবুর প্রশ্ন, সইফুদ্দিন তৃণমূল নেতা। তাকে যারা খুন করল তারা সবাই তৃণমূল করে। এর মধ্যে সিপিএম এল কোথা থেকে? তাঁর আরও দাবি, যে মোটরসাইকেলটি পুলিশ উদ্ধের করেছে সেটি খুনের পর গ্রাম থেকে তুলে এনে মাঠের পাশে ফেলে দেওয়া হয়েছে। ওই মোটরসাইকেলের সঙ্গে খুনের কোনও যোগাযোগ নেই।

জয়নগরের দলুইখাকিতে তৃণমূলের অঞ্চল সভাপতি সইফুদ্দিন লস্কর খুনে পরিকল্পিতভাবে সিপিএমকে জড়াচ্ছে পুলিশ। এমনই অভিযোগ করলেন প্রবীণ সিপিএম নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার সংবাদমাধ্যমের কাছে এই অভিযোগ করেন তিনি। পুলিশ এই কাজ বন্ধ না করলে তিনি আদালতে যাবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন কান্তিবাবু।

সোমবার ভোরে তৃণমূল নেতা সইফুদ্দিন লস্করের পর ২ দুষ্কৃতীকে ধরে ফেলেছিলেন স্থানীয়রা। তাদের মধ্যে ১ জনের গণধোলাইয়ে মৃত্যু হয়। সাহারুল নামে অন্য এক দুষ্কৃতীকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। এর পর তাঁকে গ্রেফতার করেন তদন্তকারীরা। তার পর থেকে ওই ঘটনায় আর কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সাহারুলের বক্তব্যকেই ধ্রুব সত্য ধরে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে তারা।

পুলিশের দাবি, সাহারুল জানিয়েছে মন্দিরবাজারের টেকপাঁজা গ্রামের বাসিন্দা ‘বড়ভাই’ খুনের বরাত দিয়েছিল। তদন্তে নেমে জানা যায় ‘বড়ভাই’ আসলে সিপিএম নেতা আলাউদ্দিন সাঁপুই। এছাড়া এই খুনের মাস্টারমাইন্ড হিসাবে পুলিশ চিহ্নিত করেছে দলুইখাকির বাসিন্দা সিপিএম নেতা আনিসুর লস্করকে। এমনকী ২ দুষ্কৃতীর কাছ থেকে যে মোটরবাইক বাজেয়াপ্ত হয়েছে তার মালিক মসিবুরও সিপিএম কর্মী বলে জানা গিয়েছে। চালতাবেড়িয়ার বাসিন্দা আরেক সিপিএম নেতা মোতালেফের বাড়িতে থেকে সইফুদ্দিনের ওপর সে নজরদারি চালাচ্ছিল বলে দাবি করেছে সাহারুল।

কান্তিবাবুর প্রশ্ন হল, সইফুদ্দিন তৃণমূল নেতা। তাকে যারা খুন করল তারা সবাই তৃণমূল করে। এর মধ্যে সিপিএম এল কোথা থেকে? তাঁর আরও দাবি, যে মোটরসাইকেলটি পুলিশ উদ্ধের করেছে সেটি খুনের পর গ্রাম থেকে তুলে এনে মাঠের পাশে ফেলে দেওয়া হয়েছে। ওই মোটরসাইকেলের সঙ্গে খুনের কোনও যোগাযোগ নেই। গ্রামবাসীরা ওই মোটরসাইকেল থেকে দুষ্কৃতীদের ধরে থাকলে মোটরসাইকেল ভাঙচুর হওয়ার কথা। কিন্তু সেটি সম্পূর্ণ অক্ষত রয়েছে। এমনকী খুনের সঙ্গে আনিসুরের যোগ নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। তাঁর প্রশ্ন, আনিসুর খুনে জড়িত হলে সে তো আগেই গ্রাম ছেড়ে পালাবে। কিন্তু ঘটনার সময় সে বাড়িতেই ছিল।

কান্তিবাবুর দাবি, রাজনৈতিক প্রভুদের নির্দেশে এই খুনে পরিকল্পিতভাবে সিপিএমকে ফাঁসাচ্ছে পুলিশ। তাই নিজেদের উদ্যোগে কাউকে গ্রেফতার করতে না পারলেও সিপিএমের ওপরে দোষারোপ করে চলেছে তারা। আর তার জেরে ঘরছাড়া হয়ে রয়েছেন বহু সিপিএম সমর্থক। পুলিশ এই কাজ বন্ধ না করলে আদালতের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর?

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.