বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলীয় পদে ইস্তফা তৃণমূল কাউন্সিলরের, ঝালদায় আরও বিপাকে তৃণমূলের পুরবোর্ড

দলীয় পদে ইস্তফা তৃণমূল কাউন্সিলরের, ঝালদায় আরও বিপাকে তৃণমূলের পুরবোর্ড

শীলা চট্টোপাধ্যায়

ঝালদা পুরসভায় ৫ কংগ্রেস কাউন্সিলর ও ১ নির্দল কাউন্সিলর অনাস্থার ডাক দিয়েছেন। এই অবস্থায় শীলাদেবীর পদত্যাগের পর সংকট আরও ঘন হয়েছে তৃণমূল বোর্ডের ওপর।

আস্থা ভোটের দামামা বাজতেই ঝালদায় পদত্যাগ করলেন শহর তৃণমূল সভাপতি। বৃহস্পতিবার পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শীলা চট্টোপাধ্যায় দলীয় পদে ইস্তফা দিয়েছেন। এর ফলে ১২ আসেনর ঝালদা পুরসভায় আরও বিপদ বাড়ল তৃণমূলের।

গত পুরভোটে নির্দল প্রার্থী হিসাবে জিতে তৃণমূলে যোগদান করেন শীলাদেবী। এর পর তাঁকে শহর মহিলা তৃণমূল সভানেত্রী করে দল। বৃহস্পতিবার ব্যক্তিগত কারণ দেখিয়ে দলীয় পদে ইস্তফা দেন তিনি।

ঝালদা পুরসভায় ৫ কংগ্রেস কাউন্সিলর ও ১ নির্দল কাউন্সিলর অনাস্থার ডাক দিয়েছেন। এই অবস্থায় শীলাদেবীর পদত্যাগের পর সংকট আরও ঘন হয়েছে তৃণমূল বোর্ডের ওপর।

বিষয়টি নিয়ে ঝালদা শহর তৃণমূল কংগ্রেস সভাপতি চিরঞ্জীব চন্দ্র জানান, এবিষয়ে আমার কাছে কোনো খবর নেই। আমাকে কেউ এবিষয়ে লিখিত বা মৌখিকভাবে জানাননি তাই বিষয়টি নিয়ে আমার কোনো মন্তব্য নাই’|

যদিও জেলা কংগ্রেস সভাপতি নেপাল মাহাতো জানান, ‘আশ্চর্যজনক ঘটনা ভোটের ফলাফল প্রকাশের পরেই ঝালদা থানার IC ও তৃণমূলের কথায় যোগদান করেছিলেন শীলা চ্যাটার্জি। যাই হোক তিনি আজ তৃণমূল দল এর সাথে যে টুকু সম্পর্ক ছিল তা ছিন্ন করেছেন। এখন শীলা চ্যাটার্জি নির্দল কাউন্সিলার’।

তাঁর হুঁশিয়ারি, শীলা দেবীর ওপর প্রশাসনিক চাপ তৈরির চেষ্টা হলে প্রতিরোধ গড়বে কংগ্রেস।

 

বাংলার মুখ খবর

Latest News

মিজোরামে আফ্রিকান সোয়াইন ফিভার! মৃত ৫,৪৩০, মারা হয়েছে ১০,৩০০টি শূকর ‘‌দলের প্রচার ও কর্মপদ্ধতিতে সাড়া দিয়েছেন মানুষ’‌, সুপ্তির জয় নিয়ে পোস্ট কুণালের লুঙ্গি স্টাইলের ধুতি পরে পরিবার নিয়ে অনন্তের বিয়েতে রজনীকান্ত মুকেশ আম্বানির ছোটো ছেলের বিয়েতে হাজির আদানি অনন্তের বিয়েতে লাল শাড়িতে সাজলেন কিম কার্দাশিয়ান! সিন্দুরি লাল সোনার লেহেঙ্গায় বিদায়ের সাজে রাধিকা, কেমন ছিল সেই লুক সাত পাকে বাঁধা পড়লেন অনন্ত-রাধিকা, মমতা থেকে লালু, কোন কোন রাজনীতিক হাজির হলেন বিহারে ২৪ ঘণ্টায় বজ্রপাতে মৃত্যু ২১ জনের, শোক প্রকাশ নীতীশের, ক্ষতিপূরণ ঘোষণা শাড়িতে বাজিমাত কার্দাশিয়ান সিস্টারের! লালে নজরকাড়া কিম, আইভরিতে অনবদ্য ক্লোয়ি অনন্ত আম্বানির ব্রোচে রয়েছে বিশাল ৫০ ক্যারেটের হীরা! দাম শুনলে চমকে যাবেন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.