বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jitendra Tiwari: কম্বলকাণ্ডে আটদিনের পুলিশি হেফাজতে জিতেন্দ্র, তৃণমূল সরকারকে পালটা হুঁশিয়ারি BJP নেতার

Jitendra Tiwari: কম্বলকাণ্ডে আটদিনের পুলিশি হেফাজতে জিতেন্দ্র, তৃণমূল সরকারকে পালটা হুঁশিয়ারি BJP নেতার

কম্বলকাণ্ডে পুলিশি হেফাজতে জিতেন্দ্র, তৃণমূল সরকারকে পালটা হুঁশিয়ারি BJP নেতার

আজ আদালতে জিতেন্দ্র তিওয়ারি বলেন, 'সুপ্রিম কোর্টে এই সংক্রান্ত একটি মামলার শুনানি হবে আগামিকাল। এই আবহে সর্বোচ্চ আদালতে অন্য কোনও নির্দেশ দেয়, তখন নিম্ন আদালতের রায়ে স্থগিতাদেশ জারি হবে।' তবে শেষ পর্যন্ত তাঁকে আটদিনের পুলিশের হেফাজতে পাঠায় আদালত। 

বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে ভিনরাজ্য থেকে গতকালই গ্রেফতার করা হয়েছিল। কম্বলকাণ্ডে তাঁকে গ্রেফতার করা হয়। এই আবহে আজ আসানসোলের বিশেষ আদালতে পেশ করা হয়েছিল শহরের প্রাক্তন মেয়রকে। আদালতে নিজের জন্য নিজেই সওয়াল করেন আইনজীবী জিতেন্দ্র। জামিন না চেয়ে আদালতের কাছে জিতেন্দ্র আবেদন করেছিলেন যাতে তাঁকে দু'দিনের জন্য পুলিশি হেফাজতে পাঠানো হয়। তবে পুলিশ ১৪ দিনের পুলিশি হেফাজত চায়। এই আবহে শেষ পর্যন্ত আট দিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে। (আরও পড়ুন: এবার থেকে কি NEET UG বছরে দু'বার করে হবে? বড় আপডেট দিল সরকার)

এদিকে আদালতে যাওয়ার পথে জিতেন্দ্র বলেন, 'তৃণমূল সরকার বা পুলিশ নয়, শেষ কথা বলবে আসানসোলের মানুষ।' এদিকে আজ জিতেন্দ্র তিওয়ারিকে আদালত থেকে বের করে আনার সময় বিজেপি কর্মীরা বিক্ষোভ শুরু করেন। পুলিশের বিরুদ্ধে স্লোগান তোলেন বিজেপি কর্মী-সমর্থকরা। এদিকে আজ আদালতে জিতেন্দ্র তিওয়ারি বলেন, 'সুপ্রিম কোর্টে এই সংক্রান্ত একটি মামলার শুনানি হবে আগামিকাল। এই আবহে সর্বোচ্চ আদালতে অন্য কোনও নির্দেশ দেয়, তখন নিম্ন আদালতের রায়ে স্থগিতাদেশ জারি হবে।'

আরও পড়ুন: সকাল থেকেই মেঘে ঢাকা রবি, শুরু হবে বৃষ্টি, ছুটির দিন বাংলার কোথায় নামবে দুর্যোগ?

এর আগে শনিবার আগ্রা থেকে যমুনা এক্সপ্রেসওয়ে ধরে যাওয়ার সময় জিতেন্দ্রকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর আসানসোলে চৈতালি তিওয়ারির ২৭ নম্বর ওয়ার্ডে শিবচর্চা অনুষ্ঠানে কম্বল বিতরণের ব্যবস্থা করা হয়েছিল। সেই অনুষ্ঠানে হাজির হন শুভেন্দু অধিকারী। শুভেন্দু মঞ্চ ছাড়তেই হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ৩ জনের। এই ঘটনায় আগেই চৈতালি তিওয়ারি ও জিতেন্দ্র তিওয়ারির আগাম জামিনের আবেদন খারিজ করেছে কলকাতা হাই কোর্ট। ঘটনার জন্য শুভেন্দু অধিকারীকে দায়ী করে তাঁর রক্ষাকবচ প্রত্যাহরের দাবিতে আদালতে গিয়েছিল রাজ্য সরকার। তবে সেই আবেদনে সাড়া দেয়নি আদালত। এই মামলায় আগেই চৈতালি ও জিতেন্দ্র তিওয়ারিকে জিজ্ঞাসাবাদ করেছে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট। এবার গ্রেফতার করা হয়েছে জিতেন্দ্রকে।

বাংলার মুখ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.