বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Job Scam: চাকরি দেওয়ার নামে ১১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, এবার কাঠগড়ায় বিজেপি নেতা

Job Scam: চাকরি দেওয়ার নামে ১১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, এবার কাঠগড়ায় বিজেপি নেতা

বিজেপি নেতার বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ। প্রতীকী ছবি (PTI) (HT_PRINT)

বেলঘরিয়ার পূর্ব আলিপুর এলাকার বাসিন্দা জয়ন্ত দাস ইছাপুর রাইফেল ফ্যাক্টরিতে তাঁর মেয়ের চাকরির জন্য চেষ্টা করছিলেন। অভিযোগ, সেই সূত্রেই ওই বিজেপি নেতা তার কাছ থেকে ১১ লক্ষ টাকা নিয়েছিলেন। বিজেপি নেতা পূর্ব পরিচিত ছিল বলে দাবি করেছেন অভিযোগকারী।

এবার চাকরি দেওয়ার নামে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ উঠল বিজেপি নেতার বিরুদ্ধে। ইছাপুর রাইফেল ফ্যাক্টরিতে চাকরি দেওয়ার নামে এক বিজেপি নেতা ১১ লক্ষ টাকা প্রতারণা করেছেন বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত বিজেপি নেতার নাম সঞ্জয় প্রসাদ। তিনি ইছাপুর রাইফেল ফ্যাক্টরির বিজেপি পরিচালিত ইউনিয়নের ভাইস প্রেসিডেন্ট। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন জয়ন্ত দাস নামে এক ব্যক্তি।

বেলঘরিয়ার পূর্ব আলিপুর এলাকার বাসিন্দা জয়ন্ত দাস ইছাপুর রাইফেল ফ্যাক্টরিতে তাঁর মেয়ের চাকরির জন্য চেষ্টা করছিলেন। অভিযোগ, সেই সূত্রেই ওই বিজেপি নেতা তার কাছ থেকে ১১ লক্ষ টাকা নিয়েছিলেন। বিজেপি নেতা পূর্ব পরিচিত ছিল বলে দাবি করেছেন অভিযোগকারী। অভিযোগ, তিনি জয়ন্ত দাসের মেয়ে পিয়ালির চাকরি করে দেবেন বলে টাকা নিয়ে ছিলেন। কিন্তু, সেই সময়সীমা পেরিয়ে যাওয়ার পরেও চাকরি করিয়ে দিতে পারেননি বিজেপি নেতা। এমনকী টাকাও ফিরিয়ে দেওয়া হয়নি বলে অভিযোগ। পরে অভিযোগকারীর চাপে কাশিপুর রাইফেল ফ্যাক্টরি থেকে চাকরির নথি দিয়েছিলেন বলে অভিযোগ। তবে সেই নথি জাল ছিল বলে বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন ওই ব্যক্তি।

এরপরেই জয়ন্ত দাস বেলঘরিয়া এবং নোয়াপাড়া থানায় সঞ্জয় প্রসাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পাশাপাশি ব্যারাকপুর পুলিশ কমিশনারেটেও তিনি অভিযোগ জানিয়েছেন। যদিও অভিযোগের পর এখনও পুলিশ কোনও পদক্ষেপ করেনি বলেই দাবি করেছেন ওই ব্যবসায়ী। 

তবে অভিযোগের পর থেকে বিজেপি নেতা গা ঢাকা দিয়েছেন বলে তিনি দাবি করেছেন। যদিও বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলা সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায় অভিযুক্তের সঙ্গে বিজেপির কোনও যোগ নেই বলেই দাবি করেছেন। তিনি বলেন, ‘সঞ্জয় প্রসাদ বিজেপির সঙ্গে যুক্ত নয়। আইন আইনের মতো ব্যবস্থা নেবে। তিনিও অভিযুক্তের শাস্তির দাবি জানিয়েছেন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের জন্য চাপ? আত্মহত্য়া যুবকের, গ্রেফতার অসমের রূপান্তরকামী বিচারপতি ত্রিগ্রহী যোগে এই ৩ রাশি পাবে শুভ ফলাফল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ‘‌আমার অন্তর বলছে সময় শেষ হয়েছে’‌, পদত্যাগের কারণ জানালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় 'আমারও চাই!' অনন্তের ১৪ কোটির ঘড়ি দেখেই বায়না জুড়লেন মার্ক জুকারবার্গ! তারপর? কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে শেষ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা '২০২৬-তে মুখ্যমন্ত্রী হওয়াই লক্ষ্য জাস্টিস গঙ্গোপাধ্যায়ের', আয়নায়…, দাবি বাবুলের ‘ওদের জঙ্গি বলব না, ওরা দেশপ্রেমিক,’ প্রাক্তন আলফা ক্যাডারদের পাশে অসমের সিএম 'এখনও নিইনি, তবে...' সন্তানের নামে কুমন্তব্য, এবার কি আইনি পদক্ষেপ নিচ্ছেন জোজো? MUM vs TN: সাই কিশোরের ৬ উইকেট, তবে শার্দুলের সেঞ্চুরিতে চালকের আসনে মুম্বই প্রজ্ঞানন্দ সহ একাধিক দাবাড়ু পাননি কানাডার ভিসা! কোন পথে টুর্নামেন্টের ভবিষ্যত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.