বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাওয়া যায়নি শাহের সময়, শনিবার হচ্ছে না জোকা - তারাতলা মেট্রোর উদ্বোধন

পাওয়া যায়নি শাহের সময়, শনিবার হচ্ছে না জোকা - তারাতলা মেট্রোর উদ্বোধন

জোকা - তারাতলা মেট্রো

দীর্ঘ অপেক্ষা ও ভোগান্তির পর শনিবার উদ্বোধন হওয়ার কথা ছিল জোকা - তারাতলা মেট্রোর। ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি সেরে ফেলেছিল মেট্রো কর্তৃপক্ষ। স্বরাষ্ট্রমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করানোর জন্য আবেদনপত্রও পাঠানো হয়েছিল।

পাওয়া যায়নি অমিত শাহের সময়। তাই শনিবার উদ্বোধন হচ্ছে না জোকা - বিবদীবাগ মেট্রোর। শনিবার নতুন এই মেট্রো প্রকল্পের জোকা থেকে তারাতলা অংশের উদ্বোধন করার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। সেই মতো আবেদন করা হয়েছিল তাঁর দফতরে। শুক্রবার সন্ধ্যায় কলকাতা সফরে এলেও শনিবার তাঁর সময় পাওয়া যায়নি বলে জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। ফলে সব প্রস্তুতি সারা হলেও বেহালাবাসীর স্বপ্নপূরণ হচ্ছে না শনিবার।

দীর্ঘ অপেক্ষা ও ভোগান্তির পর শনিবার উদ্বোধন হওয়ার কথা ছিল জোকা - তারাতলা মেট্রোর। ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি সেরে ফেলেছিল মেট্রো কর্তৃপক্ষ। স্বরাষ্ট্রমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করানোর জন্য আবেদনপত্রও পাঠানো হয়েছিল। কিন্তু শুক্রবার সন্ধ্যা পর্যন্ত তার জবাব পাওয়া যায়নি বলে সূত্রের খবর। ফলে শনিবারের উদ্বোধন অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

জোকা থেকে তারাতলা অংশে সেপ্টেম্বর থেকে পরীক্ষামূলকভাবে ট্রেন চালাচ্ছে মেট্রো কর্তৃপক্ষ। ইতিমধ্যে কমিশনার অফ রেলওয়ে সেফটির ছাড়পত্রও পেয়েছে তারা। এর পরেই জোকা থেকে তারাতলা পর্যন্ত পরিষেবার উদ্বোধনের পরিকল্পনা করে তারা। জোকা - বিবাদীবাগ মেট্রোর এই অংশের সর্বনিম্ন ভাড়া ৫ টাকা। সর্বোচ্চ ২০ টাকা। আপাতত ১টি রেকই চলাচল করবে বলে জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। সিগন্যালিংয়ের কাজ শেষ হলে দুই দিকে একসঙ্গে পরিষেবা শুরু হবে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'মোদী কি গ্যারান্টি' লেখা হোর্ডিং রাখুন পেট্রল পাম্পে, 'অনুরোধ' সরকারের পাকিস্তান থেকে সীমাকে ৩ কোটির নোটিশ প্রথম স্বামীর, প্রেমের টানে ভারতে পাক বধূ ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক দাদাগিরি: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’ 'অন্যান্য দেশে যদি সম্ভব হয়…?' নির্বাচনে স্টেট ফান্ডিং-এর পক্ষে ফের সওয়াল মমতার কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.