বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বর্ধমানে নড্ডার রোড শোয়ে থিকথিকে ভিড়, ২০০ পার করবই, বললেন BJP সভাপতি
শনিবার বর্ধমানে রোড শোয়ে জেপি নড্ডা।
শনিবার বর্ধমানে রোড শোয়ে জেপি নড্ডা।

বর্ধমানে নড্ডার রোড শোয়ে থিকথিকে ভিড়, ২০০ পার করবই, বললেন BJP সভাপতি

  • ঘড়ি মোড়ে আগে থেকেই হাজির ছিলেন দলের নেতাকর্মীরা। নড্ডার সঙ্গে সুসজ্জিত ট্যাবলোয় ওঠেন দিলীপ ঘোষ, স্বপন দাশগুপ্ত। ধীরে ধীরে এগোন শুরু করে ট্যাবলো। ৭৫০ মিটার পথ পেরতে প্রায় ১ ঘণ্টা সময় লাগে নড্ডার।

ডায়মন্ড হারবারে তাঁর কনভয়ে হামলার পর শনিবার বর্ধমানে আঁটোসাঁটো নিরাপত্তার মধ্যে রোড শো করলেন বিজেপি সভাপতি জেপি নড্ডা। শনিবার বর্ধমানের ঘড়ি মোড় থেকে কার্জন গেট পর্যন্ত মেরেকেটে ৭৫০ মিটার রোড শো করেন নড্ডা। দলের সর্বভারতীয় সভাপতির রোড শো ঘিরে বিজেপি কর্মীদের উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। নড্ডার রোড শো উপলক্ষে এদিন গোটা বর্ধমান শহর গেরুয়া সবুজ পতাকায় ঘিরে ফেলেন বিজেপি কর্মীরা। 

বহু দড়িটানাটানির পর বৃহস্পতিবার সংক্রিপ্ত পথে নড্ডার রোড শোয়ের অনুমতি দেয় পুলিশ। শনিবার কাটোয়ার কর্মসূচি সেরে হেলিকপ্টারে বর্ধমান পৌঁছন নড্ডা। ঘড়ি মোড়ে আগে থেকেই হাজির ছিলেন দলের নেতাকর্মীরা। নড্ডার সঙ্গে সুসজ্জিত ট্যাবলোয় ওঠেন দিলীপ ঘোষ, স্বপন দাশগুপ্ত। ধীরে ধীরে এগোন শুরু করে ট্যাবলো। ৭৫০ মিটার পথ পেরতে প্রায় ১ ঘণ্টা সময় লাগে নড্ডার। 

এদিন নড্ডার রোড শোয়ে ছিল থিকথিকে ভিড়। দুপাশের বাড়ির বারান্দা ও ছাদেও চড়ে বসেছিলেন বিজেপি কর্মীরা। ট্যাবলো থেকে জনতার উদ্দেশে ফুল ছুড়তে থাকেন নড্ডা। এই কর্মসূচির জন্য ৩ টন ফুল কিনেছিল বিজেপি। রাস্তায় নড্ডাকে স্বাগত জানিয়ে তৈরি করা হয়েছিল একাধিক তোরণ। 

রোড শো চলাকালীন বিজেপি সভাপতি সংবাদমাধ্যমকে বলেন, রাজ্যের মানুষ যে বিজেপিকে চাইছে তা জনতার উদ্দীপনাতেই স্পষ্ট। রাজ্যে তৃণমূল সরকারের পতন হতে চলেছে। বিজেপির সরকার ক্ষমতায় আসছে। বিজেপি ২০০ আসন পার করবেই।

বন্ধ করুন