বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ, আত্মহত্যার চেষ্টা যুবকের
দ্বিতীয় হুগলি সেতু: ছবি (‌সৌজন্য ফেসবুক)‌ 

দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ, আত্মহত্যার চেষ্টা যুবকের

  • কয়েক মাস আগেও দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিতে স্টান্টবাজি দেখাতে গিয়েছিল ২ যুবক।

‌দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ওই যুবক। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, মানসিক অবসাদের কারণেই আত্মহত্যার চেষ্টা করেছিল সে। তবে পুলিশ গোটা বিষয়টি তদন্ত করে দেখছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়েছিলেন এক যুবক। যুবকটি ঝাঁপ দিতে দেখেই এগিয়ে নদীবক্ষে টহলরত পুলিশ। লঞ্চে করে এগিয়ে এসে যুবকটিকে উদ্ধার করে পুলিশ। পুলিশ জানতে পেরেছে, ওই যুবকের নাম বিকাশ বিশ্বাস (‌২৮)‌। বিকাশ অসমের বাসিন্দা। প্রাথমিকভাবে বিকাশকে জিজ্ঞাসা করে পুলিশ জানতে পেরেছে, মানসিক অবসাদের কারণেই বিকাশ আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছিল। কিন্তু সে ঠিক বলছে কিনা, পুলিশ সেবিষয়ে পুরোপুরি নিশ্চিত নয়। যুবকের পরিবারের লোকেদের সঙ্গে যোগাযোগ করে যুবকের আত্মহত্যার চেষ্টার কারণ বুঝতে চাইছে পুলিশ।

কয়েক মাস আগেও দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিতে স্টান্টবাজি দেখাতে গিয়েছিল ২ যুবক। ওই ২ যুবকের মধ্যে একজন গঙ্গায় ঝাঁপ দিয়ে তলিয়ে গেলেও আরেকজন বেঁচে যান। এরপরই গঙ্গাবক্ষে পুলিশি নিরাপত্তা নিয়ে প্রশ্নচিহ্ন উঠে যায়। পুলিশি নিরাপত্তা ব্যবস্থাও বাড়ানো হয় গঙ্গাবক্ষে দ্বিতীয় হুগলি সেতুর পার্শ্ববর্তী এলাকায়।

বন্ধ করুন