বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ার সন্দেহ, বনগাঁয় কবাডি খেলোয়াড় ও মা'কে মারধর, কাটা হল চুল
বনগাঁয় কবাডি খেলোয়াড় ও মা'কে মারধর, কাটা হল চুল, গ্রেফতার মূল অভিযুক্ত। (ছনবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
বনগাঁয় কবাডি খেলোয়াড় ও মা'কে মারধর, কাটা হল চুল, গ্রেফতার মূল অভিযুক্ত। (ছনবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

পরকীয়ার সন্দেহ, বনগাঁয় কবাডি খেলোয়াড় ও মা'কে মারধর, কাটা হল চুল

  • স্বামীর সঙ্গে পরকীয়ার সন্দেহ করেছিল অভিযুক্ত মহিলা।

বাড়ি থেকে বের করে বেধড়ক মারধর করা হল এক কবাডি খেলোয়াড় এবং তাঁর মা'কে। তাঁদের পোশাক খুলে দেওয়া হয়। কেটে দেওয়া হয় চুল। ভাঙচুর চালানো হয় ঘরেও। বনগাঁর সেই ঘটনায় মূল অভিযুক্ত শ্রাবন্তী মালিককে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

পুলিশ জানিয়েছে, শ্রাবন্তীর সন্দেহ ছিল যে তাঁর স্বামীর সঙ্গে জেলাস্তরের ওই কবাডি খেলোয়াড়ের মা'র পরকীয়া চলছে। সেই সন্দেহের বশেই মা-মেয়ের উপর হামলা চালায় শ্রাবন্তী। সোমবার সেই নিগ্রহের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। ২০ বছরের ওই কবাডি খেলোয়াড় জানিয়েছেন, অনুশীলনে যাওয়ার তৈরি হচ্ছিলেন। সেই সময় পাশের ঘর থেকে মায়ের আর্তনাদ শুনতে পান।  তড়িঘড়ি এসে দেখেন, তাঁর মা'কে মারধর করা হচ্ছে। মা'কে বাঁচাতে গিয়ে তরুণী অভিযুক্তদের রোষের মুখে পড়েন। তাঁকেও মারধর করা হয়। তাঁদের বাড়ি থেকে টেনেহিঁচড়ে বের করা হয়। কেটে দেওয়া হয় চুল। পোশাকও খুলে দেওয়া হয়। কিন্তু সেই সময় কেউ এগিয়ে আসেননি বলে অভিযোগ করেছেন ওই কবাডি খেলোয়াড়।

ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের করেন ওই তরুণী। সঙ্গে ভিডিয়ো প্রমাণের ভিত্তিতে শ্রাবন্তীকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের চিহ্নিত করে তল্লাশি চলছে। বনগাঁর এক পুলিশকর্তা জানিয়েছেন, শ্রাবন্তীকে আদালতে তোলা হয়েছে। ঘটনায় আর কে কে জড়িত ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। তাদেরও দ্রুত গ্রেফতার করা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

বন্ধ করুন